বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

অস্ট্রেলিয়ায় আবারও যেতে চাই: তাসনিয়া ফারিণ

নিউজ ডেস্কঃ পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই তাসনিয়া ফারিণের। এক লহমায় দর্শক বন্দি হন তার অভিনয় নৈপুণ্যের মায়াজালে। ছোটপর্দা, বড়পর্দা ও ওটিটি মাধ্যমে এরইমধ্যে নিজেকে সেরা প্রমাণ করেছেন তিনি। সম্প্রতি দুটি ওয়েব ফিল্মের শুটিংয়ে গিয়েছিলেন অস্ট্রেলিয়া। দেশটিতে যাওয়ার পর তার ধারণা পাল্টে বলে জানালেন।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ফারিণ বলেন, অস্ট্রেলিয়া নিয়ে অনেকেই অনেক কথা বলে। এ কারণে আমার বেশি প্রত্যাশা ছিল না। তবে যাওয়ার পর আমার ধারণা পাল্টে গেছে। আমার খুব একটা শুটিং না থাকার কারণে ঘুরে বেড়ানোর সুযোগ পেয়েছি। এত সুন্দর একটা দেশ! যেখানে না গেলে কেউ বুঝবে না। সেখানকার মানুষও অনেক ভালো। অস্ট্রেলিয়ায় আবারও যেতে চাই।

এ সময় নতুন কাজের বিষয়ে অভিনেত্রী বলেন, কাজল আরেফিন অমির ‘অসময়’ ওয়েব ফিল্মে যুক্ত হয়েছি। সমাজে শো-অফের প্রবণতা বেড়ে চলেছে। এমন অনেক কিছু আছে, যা লোকদেখানোর জন্যই করি। অনেক সময় নিজেকে জাহির করতে আমরা নিজেরা যেমনটা নই, তেমনভাবে উপস্থাপন করি। অসময় ওয়েব ফিল্মে এসব বিষয় উঠে আসবে। এ মাসের মাঝামাঝি শুটিং শুরুর কথা আছে।

গত মাসে বিয়ের পিড়িতে বসেছেন ফারিণ। তার স্বামীর নাম শেখ রেজওয়ান। বিয়ের পর হানিমুনের জন্য উড়ে গিয়েছিলেন মালদ্বীপ। কাজের ব্যস্ততার কারণে চারদিন পরই ফিরতে হয়েছে। ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন কাজে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD