সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

আউট না হয়েও মাঠ ছাড়তে হলো গিলকে

নিউজ ডেস্কঃ যেভাবে খেলছিলেন, সেঞ্চুরিটা পেতে হয়তো বেশি সময় লাগতো না। কিন্তু শুভমান গিলকে আউট না হয়েও ছাড়তে হলো মাঠ। পায়ের ক্র্যাম্পে (টান লাগা) ব্যক্তিগত ৭৯ রানে রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফিরেছেন ভারতীয় ওপেনার।

গিল মাঠ ছাড়ার পর নতুন ব্যাটার হিসেবে ক্রিজে এসেছেন শ্রেয়াস আয়ার। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৬.৩ ওভার শেষে ভারতের সংগ্রহ ১ উইকেটে ১৮৮ রান। বিরাট কোহলি ৪৯ আর আয়ার ১০ রানে অপরাজিত আছেন।

মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে শুরু থেকেই চালিয়ে খেলতে থাকেন স্বাগতিক দলের ব্যাটাররা।

দুই ওপেনার রোহিত শর্মা এবং শুভমান গিল মিলে ৮.২ ওভারে ৭১ রানের ঝোড়ো জুটি গড়ে বিচ্ছিন্ন হন। এমনভাবে ব্যাটিং করছিলেন তারা, যেন এটি একটি টি-টোয়েন্টি ম্যাচ।

২৯ বলে ৪৭ রান করে আউট হন রোহিত শর্মা। টিম সাউদির বলে উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তিনি। ২৯ বলে সমান চারটি করে ছক্কা এবং বাউন্ডারি হাঁকান তিনি।

রোহিত আউট হলেও ঝোড়ো ব্যাটিং চালিয়ে যান শুভমান গিল এবং বিরাট কোহলি। ১৫ ওভারেই স্কোরবোর্ডে তারা তুলে ফেলে ১১৮ রান। ২৩তম ওভারে দলীয় ১৬৪ রানের মাথায় রিটায়ার্ড হার্ট হয়ে ফেরেন গিল।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD