শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

আগামী ২২ সেপ্টেম্বর থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা

নিউজ ডেস্কঃ আগামী ২২ সেপ্টেম্বর থেকে সশরীরে পরীক্ষা নিতে বেশ কয়েকটি সেশনের স্থগিত থাকা পরীক্ষার রুটিন প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। এরই ধারাবাহিকতায় আগামী ২৯ অক্টোবর পর্যন্ত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে এসব পরীক্ষা।

গতকাল সোমবার (২৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. বদরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৮ সালের অনার্স প্রথম বর্ষ (বিশেষ), ২০১৯ সালের সিএসসি তৃতীয় বর্ষ, ষষ্ঠ সেমিস্টার, ২০১৯ সালের সিএসসি দ্বিতীয় বর্ষ, চতুর্থ সেমিস্টার (পুরাতন সিলেবাস অনুযায়ী), ২০১৯ সালের সিএসসি দ্বিতীয় বর্ষ, চতুর্থ সেমিস্টার (নতুন সিলেবাস অনুযায়ী), ২০১৯ সালের ইসিই পার্ট-১, দ্বিতীয় সেমিস্টার, ২০১৯ সালের ইসিই পার্ট-৪, সপ্তম সেমিস্টার, ২০১৯ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স দ্বিতীয় বর্ষ স্থগিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার সময়সূচি, সময়কাল ও রুটিন ইতোমধ্যেই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এ ছাড়া পরীক্ষা চলাকালীন সময়ে নিয়মিতভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট পর্যবেক্ষণে রাখার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের নির্দেশনা দেওয়া হয়েছে।

পরীক্ষা আয়োজনের বিষয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (প্রফেশনাল) মো. শাহানুর রহমান সা’দ গণমাধ্যমকে বলেন, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত সকল স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করে সশরীরে এসব পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য তিনি শিক্ষার্থীদের প্রস্তুতি নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD