শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১৬ অপরাহ্ন

আবারও আলোচনায় টালিউড নায়িকা শ্রাবন্তী

নিউজ ডেস্কঃ টালিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় আলোচনায় থাকতে বেশ পছন্দ করেন। তার অভিনয়, রাজনীতি এবং ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা সব সময়ই হয় টালিপাড়ায়। বিয়ে, বিচ্ছেদ, প্রেম নিয়ে বছরের প্রায় দিনই নিন্দুকেরা তাকে আঘাত করে থাকেন। এগুলো অনেকটা সয়ে গেছে এই সুদর্শনীরা।

এবার নতুন গাড়ি কিনে আবারও খবরের শিরোনাম হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিলাসবহুল অত্যাধুনিক গাড়ি নিয়ে উচ্ছ্বসিত তিনি। কেক কেটে সেলিব্রেটও করেছেন। শনিবার নিজের কেনা নতুন গাড়ির ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। গাড়ি কেনার আনন্দে তাকে কেক কাটতেও দেখা গেল। সিলভার রঙের ভলভো গাড়ি কিনেছেন শ্রাবন্তী।

এদিন হলুদ রঙের ওয়ানপিসে শোরুমে হাজির হয়েছিলেন অভিনেত্রী। পায়ে সাদা স্নিকার্স। গাড়ির বোনেটে হেলান দিয়ে ছবি তুলেছেন। ড্রাইভারের সিটেও দেখা মিলল তার।

আরেকটা ছবিতে দেখা গেছে শোরুমের ভেতরে বসে একগাল হেসে তিনি কেক কাটছেন। ‘ওয়েলকাম টু দ্য ফামিলি’ ক্যাপশনে ছবিখানা শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগী ও সহকর্মীরা।

এদিকে শনিবারই মুক্তি পেয়েছে শ্রাবন্তীর ‘ভয় পেও না’ সিনেমার ট্রেলার। এই ছবি দিয়েই প্রথমবার জুটিতে আসছেন অভিনেত্রী শ্রাবন্তী এবং ওম সাহানি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD