সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

আবারও নির্বাচনের মাঠে নামার ঘোষণা দিলেন হিরো আলম

নিউজ ডেস্কঃ হিরো আলম অভিনয়, প্রযোজনা ও গান গেয়ে ভাইরাল হওয়ার পাশাপাশি কয়েকটি জাতীয় নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক আলোচনায় এসেছেন। বিশেষ করে ঢাকা-১৭ উপ-নির্বাচন করে সবার নজর কেড়েছেন হিরো আলম।

সেই নির্বাচনেও হিরো আলম আক্রমণের শিকার হয়েছেন। ফলে তিনি আর নির্বাচনে অংশ নেবেন না বলে গণমাধ্যমকে জানিয়েছিলেন। কিন্তু তিনি আবারও নির্বাচনের মাঠে নামার ঘোষণা দিলেন।

আজ (১৯ নভেম্বর) সকালে দ্বাদশ সংসদ নির্বাচনেও অংশ নেবেন বলে হিরো আলম নিশ্চিত করেছেন। কোন আসন থেকে নির্বাচন করবেন? জবাবে হিরো আলম বলেন, দুয়েকদিনের মধ্যে আমি যে কোনো একটা দলে যোগদান করব। সে দলের দলীয় প্রতীক নিয়ে বগুড়া দুটি আসনে নির্বাচনে অংশগ্রহণ করব।

যে দলের প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেবেন সেই দলের নাম এখনই বলতে চাইছেন না হিরো আলম।

হিরো আলম আরও বলেন, ঢাকায় উপ-নির্বাচনে অংশগ্রহণেরর পর থেকে বেশকিছু রাজনৈতিক দল আমার সঙ্গে যোগাযোগ করেছে। তাদের দলে যোগ দিতে বলেছে। কিন্তু আমি সময় নিয়ে কিছু দলের সঙ্গে বসেছি, কথা বলেছি। দুয়েকদিন পরেই সবাই জানতে পারবেন আমার নির্বাচনের প্রতীক ও দল সম্পর্কে।

এদিকে সম্প্রতি এ আর রহমানের বিখ্যাত ‘জয় হো’ গানে কণ্ঠ দিয়ে আলোচনায় আসেন হিরো আলম। অন্যদিকে তার বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD