শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:২১ অপরাহ্ন

আমিশার বিরুদ্ধে প্রতারণার মামলা

নিউজ ডেস্কঃ আইনি জটিলতায় জড়ালেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে প্রতারণার অভিযোগ এনে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ অনুযায়ী, মধ্যপ্রদেশের খান্ডওয়াতে একটি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য চার লাখ টাকা নিয়েছিলেন আমিশা। আমিশার সঙ্গে চুক্তি অনুযায়ী, তাকে এ অনুষ্ঠানে এক পারফর্ম করতে হতো। কিন্তু আমিশা অনুষ্ঠানে ছিলেন মাত্র তিন মিনিট। এ কারণেই ক্ষুব্ধ হয়ে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে সংস্থাটি।

তবে স্বেচ্ছাসেবীর সংগঠনটির অভিযোগ অস্বীকার করে টুইটার পোস্টে আমিশা প্যাটেল লেখেন, নভচন্ডি মহোৎসবে অংশ নিয়েছিলাম। এ উৎসবের পরিচালনা এতটাই খারাপ ছিল যে, ভিড়ের চাপে আমার প্রাণ যেতে পারতো। ধন্যবাদ স্থানীয় পুলিশকে, তারা আমাকে রক্ষা করেছেন।

যদিও নায়িকার এ অভিযোগ ‘মিথ্যা’ বলে দাবি করেছেন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্তাব্যক্তিরা।

এ বিষয়ে স্থানীয় পুলিশ কর্মকর্তা ঈশ্বর সিং চৌহান জানিয়েছেন, এদিন রাত সাড়ে ৯টা নাগাদ অনুষ্ঠানে হাজির হন আমিশা। নায়িকাকে দেখার জন্য মঞ্চের বাইরেও প্রচুর ভিড় ছিলো। তিনি মাত্র তিন মিনিট অনুষ্ঠানে থেকে বেরিয়ে যান। অনুষ্ঠানে ভিড় ছিল ঠিক, কিন্তু কোনো অপ্রীতিকর ঘটনার আশঙ্কা ছিল না।

‘কহো না পেয়ার হ্যায়’ খ্যাত অভিনেত্রী আমিশা বর্তমানে বলিউডে তেমন নিয়মিত নয়। মাঝেমধ্যে বিজ্ঞাপনে দেখা যায় তাকে। তবে ‘গদর’ নামের নতুন ছবিতে রুপালি পর্দায় দেখা যাবে তাকে। ছবিটিতে আমিশার বিপরীতে থাকছেন সানি দেওল। বছরের শেষ দিকে ছবিটি মুক্তি পেতে পারে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD