শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন

ইলনের টুইটারে নতুন যেসব ফিচার থাকছে

নিউজ ডেস্কঃ সম্প্রতি বিশাল অংকের টাকায় জনপ্রিয় মাইক্রো-ব্লগিং সাইট টুইটার কিনে নিয়েছেন আমেরিকান ধনকুবের ও তেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক। তুইটারকে নিজের করে নিতেই সাইটটিতে বড়সড় পরিবর্তনের আভাস দিয়েছেন তিনি।

এক প্রতিবেদনে গুগল জানিয়েছে, টুইটার নিয়ে আসতে চলেছে একগুচ্ছ নতুন ফিচার। এরই মধ্যে বিভিন্ন ধরনের নতুন ফিচারের কাজ শুরু করেছে সাইটটি। খুব শিগগিরই লঞ্চ করতে পারে একটি নতুন ফিচার। এই নতুন ফিচারের মাধ্যমে একটি টুইটেই একসঙ্গে ছবি ও ভিডিও পোস্ট করা যাবে।

টুইটারের নতুন ফিচারের নাম দেওয়া হয়েছে অ্যাওয়ার্ড ফিচার। এর মাধ্যমে ব্যবহারকারীরা মাত্র একটি টুইটের মাধ্যমেই ছবি ও ভিডিও দুটোই পোস্ট করতে পারবেন। বর্তমানে মিডিয়ার ক্ষেত্রে একটি টুইটে চারটি ছবি এবং একটি ভিডিও পোস্ট করা যায়। এছাড়াও শোনা যাচ্ছে যে টুইটারের নতুন ফিচারের মাধ্যমে আরও বেশি মিডিয়া ফাইল যুক্ত করা যাবে।

গুগলের রিপোর্ট অনুযায়ী টুইটার কাজ করে চলেছে স্ট্যাটাস ফিচার নিয়ে। এই ফিচারের ইউজাররা অন্যদের স্ট্যাটাস দেখতে পারবেন। একই সঙ্গে সেখানে যোগ দিতে পারবেন এবং তা দেখতে পাবেন। এছাড়াও আরও অনেক ফিচার যুক্ত করতে যাচ্ছে ইলন মাস্কের প্রতিষ্ঠান টুইটার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD