Warning: Creating default object from empty value in /home/theasian/dhakabizz.com/wp-content/themes/newsfresh/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ইসরায়েলের অভিযানে ২ ফিলিস্তিনি নিহত | Dhaka Bizz ইসরায়েলের অভিযানে ২ ফিলিস্তিনি নিহত – Dhaka Bizz

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

ইসরায়েলের অভিযানে ২ ফিলিস্তিনি নিহত

নিউজ ডেস্কঃ পশ্চিম তীরের নাবলুস শহরে ইসরায়েলি সেনাবাহিনীর অভিযানে দুই ফিলিস্তিনি নিহত হয়েছে। ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। খবর আল জাজিরার।

ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় রোববার জানিয়েছে, মোহাম্মদ আজিজি (২৫) বুকে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। অপরদিকে আবদুল রাহমান জামাল সোলেইমান সোবাহ’র (২৮) মাথায় গুলি লেগেছে।

ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফা জানিয়েছে, ইসরায়েলি বাহিনী মধ্যরাতের পরে নাবলুসের আল-ইয়াসমিনায় হামলা চালায়। সে সময় বিস্ফোরক ও বোমা দিয়ে হামলা চালানো হয় এবং একটি বাড়ি ঘিরে ফেলা হয়। একই সঙ্গে ক্রমাগত গুলি চালানো হলে দুই ফিলিস্তিনি নিহত হন।

ফিলিস্তিনি রেড ক্রিসেন্টের দেওয়া তথ্য অনুযায়ী, ইসরায়েলি বাহিনীর অভিযানে কমপক্ষে আরও ১২ জন আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

নাসের এসতিতিয়া (৬০) নামের এক বাসিন্দা জানিয়েছেন, তিনি ব্যাপক গোলাগুলির শব্দ শুনতে পেয়েছেন। ইসরায়েলি বাহিনী একটি বাড়িতে ক্রমাগত গুলি চালিয়েছে।

তারা গুলি চালানোর সময় একজনের নাম ধরে ডাকছিল এবং তাকে আত্মসমর্পন করতে বলছিল।

এদিকে ফিলিস্তিনের শীর্ষ কর্মকর্তা হুসেইন আল শেইখ এক টুইট বার্তায় বলেন, প্রাচী নাবলুস নগরীতে দখলদার বাহিনীর আরও একটি অপরাধ সংঘটিত হয়েছে। সেখানে দুই ফিলিস্তিনি নিহত এবং আরও বহু মানুষ আহত হয়েছে। তিনি বলেন, আমরা কঠোরভাবে এই অপরাধের নিন্দা জানাই। গত মার্চের শেষের দিকে কমপক্ষে ৫২ জন নিহত হয়েছে। এর মধ্যে অধিকাংশই পশ্চিম তীরে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD