বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ১২:৪৯ পূর্বাহ্ন

ই-স্পোর্টস ব্যবসায় আগুয়েরোর সঙ্গী হলেন মেসি

নিউজ ডেস্কঃ বার্সেলোনাতে সতীর্থ ছিলেন তারা। খুবই স্বল্প সময়ের জন্য। তবে জাতীয় দলের লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরো সম্পর্কটা দীর্ঘদিনের। এক সঙ্গে জয় করেছেন কোপা আমেরিকা। আগুয়েরো জাতীয় দল থেকে অবসর নেওযায় তাদের দেখা সাক্ষাৎ হয় কালেভদ্রে। তবে আবার তারা সতীর্থ হয়েছেন। ক্রু ই স্পোর্টসে সহ-মালিক হচ্ছেন মেসি।

ক্রু ই স্পোর্টসের মালিক মূলত সার্জিও আগুয়েরো। ২০২০ সালে তিনি কোম্পানিটি প্রতিষ্ঠা করেন। করোনা সময় বিশ্বব্যাপী ক্রীড়াঙ্গন যখন স্তদ্ধ হয়েছিল তখন এই ই গেমসের কার্যক্রম শুরু করেন আগুয়েরো।

কার্যক্রম শুরুর পর ধীরে ধীরে আগুয়েরোর কোম্পানি বিস্তৃত হয়েছে। এরই মধ্যে বেশ কয়েকটি প্রধান ই স্পোর্টস প্রতিযোগিতায় অংশও নিয়েছে। তবে শারীরিক সমস্যার কারণে আগুয়েরো ফুটবল থেকে অবসর নেওয়ার পরই এই আরো ব্যবসাতে মনোযোগী হন। এবার মেসিকেও সঙ্গী করলেন।

ক্লাবের সহ-মালিকানায় লিওনেল মেসিকে পেয়ে উচ্ছ্বসিত আগুয়েরো। সামাজিক যোগাযোগ মাধ্যমে আগুয়েরো বলেন, আমি মেসির সঙ্গে একই ক্লাবে খেলতে পেরে খুশি। অবশ্যই আমারা এখন নতুন এক কার্যক্রমে যুক্ত হয়েছি। নতুন চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জ মোকাবেলায় মেসিকে সঙ্গী হিসেবে পেয়ে আমি নিজেকে সম্মানিত বোধ করছি।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD