বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৪২ অপরাহ্ন

এবার ফ্রান্সে মুক্তি পাচ্ছে ‘শান’

নিউজ ডেস্কঃ ঈদুল ফিতরে বাংলাদেশ ও মালয়েশিয়াতে একযুগে মুক্তি পায় সত্য ঘটনা অবলম্বনে নির্মিত পুলিশি অ্যাকশন থ্রিলার ছবি ‘শান’। এবার ছবিটি মুক্তি পাচ্ছে শিল্প সাহিত্যর দেশ ফ্রান্সে। আগামী শুক্রবার (২৭ মে) থেকে ফ্রান্সের প্যারিস শহরের গোমো সেন্ট ড্যানি ও পাথে লা ভিলেত হলে ছবিটি প্রদশির্ত হবে।

সেখানে ছবিটি ডিস্টিবিউশন করছে দেসি এন্টারটেইনমেন্ট।

প্রতিষ্ঠানটির কর্ণধার রাব্বানী খান বলেন, ‘আমরা আপাতত প্যারিস শহরতলীর দুটি থিয়েটারে মুক্তি দিচ্ছি ছবিটি। পরের সপ্তাহে তুলুজে রিলিজের সম্ভাবনা আছে। দুটি হলে প্রথম সপ্তাহে ১৮টি শো দেখানো হবে। দর্শকদের রেসপন্স বাড়লে পরবর্তীতে শো আরও বাড়ানো হবে।’

‘শান’ ছবিতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি। মুক্তির প্রথম দিন থেকেই রাজধানীতে বেশ সাড়া ফেলে।

ছবিটি পরিচালনা করেছেন এম রাহিম। ফ্রান্সে ছবিটির মুক্তি নিশ্চিত করে তিনি বলেন, ‘ঈদে দর্শক টেনেছে ছবিটি। আমরা চাই ছবিটি প্রবাসী বাংলাদেশীরাও দেখার সুযোগ পাক। এবার ফ্যান্সে ছবিটি মুক্তি দিচ্ছে দেসি এন্টারটেইনমেন্ট। বাংলা সিনেমা বিদেশে মুক্তি দিতে তাদের এগিয়ে আসার উদ্যোগকে সাধুবাদ জানাই। আশা করি ২৭ মে ছবিটি ফ্যান্সের দর্শকরাও হলে এসে দেখবেন।’

‘শান’ ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিলম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

‘শান’ ছবিটিতে সিয়াম আহমেদ ও পূজা চেরি ছাড়াও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD