রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

এবার বুবলীকে খোঁচা দিলেন পরীমনি

নিউজ ডেস্কঃ বাংলাদেশি অভিনেত্রী শবনম বুবলী ও কৌশিক হোসেন তাপসের সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন উঠেছে। মূলত ফেসবুকের স্ট্যাটাসের মাধ্যমে অভিযোগ তুলেন তাপসের স্ত্রী ফারজ়ানা মুন্নি। তবে কিছুক্ষণের মধ্যে সেই পোস্ট মুছেও দেন তিনি।   এ ঘটনার দিন রাতে শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে দীর্ঘক্ষণ কথাও হয় মুন্নির। তবে এ ঘটনার পর নীরব থাকেননি শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলীও।

বুবলীর অভিযোগ, শাকিবের সঙ্গে যাতে তার বিচ্ছেদ হয়, তারই ষড়যন্ত্র করা হচ্ছে। এই বিতর্কের মাঝে হঠাৎ পরীমনির নতুন পোস্ট। এতে নতুন আলোচনার জন্ম দেয়।  ফেসবুকে পরী লেখেন— উনি সব কিছুই এমন ষড়যন্ত্র বলে চালিয়ে দিতে চান কেন? ব্যস নায়িকার এই স্ট্যাটাসের পর থেকেই জল্পনা শুরু দর্শক মহলে।

পরীর সঙ্গে শাকিবের প্রথম স্ত্রী অপুর সম্পর্ক খুবই ভালো— এটা সবার জানা। সামাজিক যোগাযোগমাধ্যমে একসঙ্গে তাদের ছবিও দেখা যায়। কিছু দিন আগে ধুমধাম করে ছেলে রাজ্যর জন্মদিন উদ্যাপন করেছেন পরী। সেখানেও উপস্থিত ছিলেন অপু।
তাই অনেকেরই ধারণা, এ পরিস্থিতিতে হয়তো বুবলীকে খোঁচা দিতে এমন মন্তব্য করেছেন পরী। অবশ্য তিনি কারও নাম উল্লেখ করেননি নিজের পোস্টে।

তবে ধারণা করা হচ্ছে, বুবলীর সঙ্গে কোনো দিনই তেমন বন্ধুত্ব হয়নি পরীর। অপুর সঙ্গে বন্ধুত্বের জন্যই হয়তো এমনটা লিখেছেন তিনি। তবে সরাসরি কাউকেই কিছু বলেননি পরী।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD