শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের বাবা আর নেই করোনার টিকা নিয়ে অপপ্রচার শুরু করেছে বিএনপি : কাদের ভ্যাকসিন সংরক্ষণে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করতে হবে প্রাথমিক শিক্ষকদের গ্রেড নিয়ে অর্থ মন্ত্রণালয়ের আদেশ জারি দীর্ঘসময় তারুণ্য ধরে রাখতে মেনে চলবেন যেসব নিয়ম ব্যবহারকারীদের তথ্যগত গোপনীয়তা এবং ডেটা সুরক্ষাকে সম্মান করার আহ্বান ভারতের কোষ্ঠ্যকাঠিন্য দীর্ঘস্থায়ী সৃষ্টি করে কিছু পানীয় আগ্রহী হলে বিএনপিকে যেন আগে করোনার ভ্যাকসিন দেয়া হয় : তথ্যমন্ত্রী ১০০০ মণের বেশি কাঁচাপাট এক মাসের বেশি মজুত করা যাবে না: বস্ত্র ও পাটমন্ত্রী প্রাথমিকে উপবৃত্তি পেতে লাগবে জন্মনিবন্ধন সনদ

এমপি লিয়াকতের বিরুদ্ধে সাবেক এমপির মামলা

নিউজ ডেস্কঃ বিতর্কিত বক্তব্য প্রত্যাহারের ২৪ ঘণ্টার আল্টিমেটাম শেষে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতের শরণাপন্ন হয়েছেন একই আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে তিনি জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করতে বিজ্ঞ আদালতের শরণাপন্ন হন।

অ্যাডভোকেট মো. জসিম উদ্দিন বিজ্ঞ আদালতকে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার মিথ্যাচার ও কুরুচিপূর্ণ বক্তব্যের কথা জানান। পরে গণমাধ্যম কর্মীদের তিনি বলেন, সাবেক এমপি কায়সার হাসনাতের পরিবার আওয়ামী লীগের ঐতিহ্যবাহী পরিবার। এ পরিবারের বিরুদ্ধে বর্তমান জাতীয় পার্টির সদস্য যে বক্তব্য দিয়েছেন তা মানহানিকর ও কুরুচিপূর্ণ বিধায় আমার মক্কেল বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমলি আদালত) গ-অঞ্চলে মামলা করেছেন। মামলায় বিজ্ঞ ম্যাজিস্ট্রেট জবানবন্দি গ্রহণ করেছে, রেকর্ড রেখেছে। রেকর্ড পর্যালোচনা করে বিজ্ঞ আদালত আদেশ দিবেন।

এ ব্যাপারে মামলার বাদী আওয়ামী লীগের সাবেক এমপি কায়সার হাসনাত বলেন, জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা আমার মহিয়সী মা, পরিবার এবং সোনারগাঁ আওয়ামী লীগকে নিয়ে যে অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন এতে আমার পরিবারের মানহানি হয়েছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আদালতে মানহানি মামলা করতে এসেছি।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর শনিবার পৌরসভার ১নং ওয়ার্ডের দরপত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসচেতনামূলক আলোচনা সভায় দেওয়া বক্তব্যের প্রতিবাদে ২৬ ডিসেম্বর রবিবার একটি বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা। সেই বিক্ষোভ মিছিলে বর্তমান নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকাকে ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার করে নিতে আল্টিমেটাম দেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD