শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৪০ অপরাহ্ন

কক্সবাজারে ২০ কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

নিউজ ডেস্কঃ কক্সবাজারে পৃথক বিশেষ অভিযান চালিয়ে ৬ লাখ ৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এসব ইয়াবার বাজারমূল্য ২০ কোটি ৭০ লাখ টাকা। এসময় ৫ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

গত মঙ্গলবার(১৯ এপ্রিল) থেকে শুক্রবার (২২ এপ্রিল) পর্যন্ত সীমান্ত এলাকার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করেন কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মো. মেহেদি হোসাইন কবির।

বিজিবির অধিনায়ক বলেন, এরই ধারাবাহিকতায় শুক্রবার গর্জনবুনিয়া বিওপির আওতাধীন উখিয়ার করবুনিয়া এলাকার ইয়াবা গডফাদার ইকবাল হোসেনের বাড়িতে তল্লাশই চালানো হয়। পরে তার ঘরের গোপন কুঠুরি থেকে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ১ কোটি ৫০ লাখ টাকা মূল্যমানের ৫০ হাজার পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রেজুপাড়া ও গর্জনবুনিয়া বিওপির সীমান্তের গহীন পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৮ কোটি টাকা মূল্যের আরও ছয় লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বিজিবির পৃথক টহলদল রেজুপাড়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান চালিয়ে এক কোটি ২০ লাখ টাকা মূল্যমানের ৪০ হাজার পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকেকে আটক করা হয়।

তিনি আরও বলেন, চলতি বছরের ১লা জানুয়ারি থেকে এখন পর্যন্ত কক্সবাজার, টেকনাফ, রামু এবং নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি কর্তৃক অভিযান চালিয়ে ৫৬ লাখ ১ হাজার ২৫ পিস ইয়াবা এবং ৩৩.৫৫ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ সর্বমোট ৩৩৫ কোটি ৭৮ লক্ষাধিক টাকা মূল্যমানের মাদকদ্রব্য এবং ৪৩৪ জন মাদক কারবারিকে আটক করে আইনি প্রক্রিয়ায় পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD