শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৩ অপরাহ্ন

কোচ ক্লপের হাজারতম ম্যাচে চেলসির সঙ্গে ড্র লিভারপুলের

নিউজ ডেস্কঃ লিভারপুল কোচ জার্গেন ক্লপের ১০০০তম ম্যাচ শিষ্যরা স্মরণীয় করে রাখতে পারলেন না। আগের দুই ম্যাচে হারের পর এবারও জয়ের দেখা পেলো না অলরেডরা। শনিবার রাতে ঘরের মাঠ অ্যানফিল্ডে চেলসির সঙ্গে গোলশূন্য ড্র করেছে ক্লপের দল।

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে বেশ খারাপ সময় চলছে লিভারপুল ও চেলসির। মুখোমুখি লড়াইতেও যেন সেটাই তাড়া করলো দুই দলকে। ম্যাচে সুযোগ তৈরি হলো কম। যেটুকু হলো, সেইটুকুও কাজে লাগাতে পারলো না কোনো দল।

প্রিমিয়ার লিগে আগের দুই রাউন্ডে ব্রেন্টফোর্ড ও ব্রাইটনের মাঠে হেরেছিল লিভারপুল। এদিনও শুরুতেই গোল হজম করতে পারতো তারা। তৃতীয় মিনিটে কর্নার থেকে গোল করেন কাই হাভার্টজ। তবে ভিএআরের সাহায্যে অফসাইডের সিদ্ধান্ত দেন রেফারি।

৩২তম মিনিটে চেলসি ডানদিক থেকে আক্রমণ তোলে। হাকিম জিয়াশের ফ্রি কিক থেকে বল চলে আসে ছয় গজ বক্সের মুখে। ফরাসি ডিফেন্ডার বেনোয়া বাদিয়াশিলের হেড অসাধারণ দক্ষতায় বাঁচিয়ে দেন লিভারপুল গোলরক্ষক অ্যালিসন।

লিভারপুল ৩৭তম মিনিটে প্রথম কর্নার পায়। তবে গোলমুখে আক্রমণ তুলে আনতে পারেনি তারা। শাখতার দোনেৎস্ক থেকে সদ্য চেলসিতে আসা মিখাইলো মুদ্রিককে ৫৫তম মিনিটে নামান কোচ। মাঠে নামার আট মিনিটের মধ্যে তিনি সুযোগ পান গোল করার। তবে সুযোগ কাজে লাগাতে পারেননি।

এই ড্রয়ের ফলে ১৯ ম্যাচ পর দুই দলেরই পয়েন্ট ২৯। গোল ব্যবধানে এগিয়ে আট নম্বরে রয়েছে লিভারপুল, দশ নম্বরে চেলসি। নয়ে আছে ব্রেন্টফোর্ড। ৪৭ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আর্সেনাল।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD