মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

গণ-অভ্যুত্থানের স্বপ্ন বিএনপির রঙিন খোয়াব: কাদের

নিউজ ডেস্কঃ নব্বইয়ের পটভূমি এর বর্তমান সময় এক নয়। তাই গণ-অভ্যুত্থান করে সরকার পতনের দিবাস্বপ্ন বিএনপির রঙিন খোয়াবে পরিণত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১২ অক্টোবর) নিজের সরকারি বাসভবনে ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অভিযোগ করে বলেন, বিএনপি প্রেসক্লাবকে রাজনৈতিক মঞ্চ বানিয়ে ফেলেছে। বিএনপি এখন প্রেসক্লাবের ভেতর রাজনৈতিক সমাবেশ করছে, যা অবৈধ এবং অগ্রহণযোগ্য।

ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন জেলা থেকে দলীয় প্রার্থীর নাম পাঠানো হচ্ছে। কিন্তু কিছু ক্ষেত্রে তথ্য গোপন ও অনিয়ম এবং জালিয়াতি করে কেন্দ্রে নাম পাঠাচ্ছেন অনেকে। যারা এ ধরনের অনিয়মের সাথে জড়িত তাদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। অভিযোগের সত্যতা প্রমাণিত হলে তাৎক্ষণিক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

সেতুমন্ত্রী উল্লেখ করেন, ড্রাইভিং লাইসেন্সের জন্য প্রায় দুই বছর যারা অপেক্ষা করেছেন তাদের ভোগান্তি শেষ হতে যাচ্ছে। প্রিন্টিংয়ের জন্য প্রায় সাড়ে ১২ লাখ ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কার্যক্রম গত ১০ অক্টোবর শুরু হয়েছে। আগামী ছয় মাসের মধ্যে এসব ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কাজ শেষ হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD