Warning: Creating default object from empty value in /home/theasian/dhakabizz.com/wp-content/themes/newsfresh/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
গাজীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত বেড়ে ৫ | Dhaka Bizz গাজীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত বেড়ে ৫ – Dhaka Bizz

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:০৪ অপরাহ্ন

গাজীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত বেড়ে ৫

নিউজ ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার লতিফপুরের মাকিষবাথান এলাকায় যাত্রী বাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত শনিবার (৩০ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে দুর্ঘটনায়টি ঘটে।

এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। পরে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে একজন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিক্যাল (কেপিজে) হাসপাতালে নিলে গেলে আরও একজন ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আরও একজন মারা যায়।

নিহতরা হলেন- টাংগাইল জেলার ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের আয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম (৩২), তিনি পেশায় অটোরিকশা চালক ছিলেন। অপর নিহতরা হলেন- বরগুনা জেলার বরগুনা সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু (৪৫), তিনি স্থানীয় একটি কারখানায় চাকুরী করতেন। গাজীপুর জেলার কালিয়াকৈরে থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম (৪২), একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশোর জেলার মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈরে থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহণটি উপজেলার লতিফপুর এলাকার মাকিষবাথান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির একাডেমিক ভবনের সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে আসা নিষিদ্ধ অটোরিকশা ঘটনাস্থলে পৌঁছালে গাড়ি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে বিকট শব্দে ঘটনাস্থলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে পড়ে। এ সময় রক্তে ভিজে যায় মহাসড়কের রাস্তাটি। এ ঘটনায় তাৎক্ষণিক অটোরিকশার চালকসহ আরও একজন যাত্রী মারা যান। পরে এলাকাবাসী কয়েকজনকে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও একজনকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত বলে ঘোষণা করেন। এতে মৃতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়ায়। আর বাকি একজনকে উন্নত চিকিৎসার জন্য মির্জাপুর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে ঘাতক বাস-গাড়িটিকে জব্দ করা হয়েছে। এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গাড়ির চালক ও হেলপার ততক্ষণে পালিয়ে যায়।

কালিয়াকৈর থানার উপ পরিদর্শক (এসআই) রাহাত আকন্দ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে যাই। ঘাতক বাস গাড়ি জব্দ করা হয়েছে। ধারণা করা হচ্ছে- অটোরিকশার চালকসহ তিন যাত্রী মারা গেছেন। নিহতরা সকলেই পুরুষ। বাকি একজন গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মির্জাপুর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD