রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

গেন্ডারিয়ায় গ্যাস লাইন মেরামতের সময় বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৫

নিউজ ডেস্কঃ রাজধানীর গেন্ডারিয়ার ধুপখোলা বাজারে রাস্তার গ্যাস লাইন মেরামতের সময় বিস্ফোরণে নারী-শিশুসহ পাঁচ জন দগ্ধ হয়েছেন। সোমবার (১ মে) সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন বার্ন ইউনিটে নিয়ে আসা হয়েছে। দগ্ধদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, মুদি দোকানদার আ. রহিম (৫০), তার মেয়ে মীম আক্তার (২১) ও নাতি আলিফ (২)।

দগ্ধরা জানান, তারা ধুপখোলা মাছ বাজারের একটি বাড়িতে থাকেন। বাড়ির একপাশে মুদি দোকান। দোকানে বসা ছিলেন আ. রহিম। আর পাশেই ছিলেন তার মেয়ে ও নাতি। দোকানটির সামনের রাস্তায় তিতাস গ্যাস লাইনের মেরামত করা হচ্ছিলো। সকালে হঠাৎ সেখান থেকে বিস্ফোরণ হয়। মুহূর্তেই আগুন ধরে যায় শরীরে।

দগ্ধ রহিমের ছেলে মো. আল আমিন জানান, কয়েকদিন ধরেই তিতাসের লাইন মেরামতের কাজ চলছিল। তবে তারা কোনো ধরনের নিরাপত্তা ব্যবস্থা করেনি। ঝুঁকি নিয়ে কাজ করছিল। সকালে সেখান থেকেই এই বিস্ফোরণ হয়।

দায়িত্বরত চিকিৎসক জানান, রহিমের শরীরে গুরুতর দগ্ধ হয়েছে। পরিবারের অন্য দুইজনের দগ্ধের পরিমাণ বেশি নয়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, গেন্ডারিয়া ঘটনায় দগ্ধ হয়ে প্রথমে তিনজন পরে আরও দুই জন আসেন চিকিৎসা নিতে। এই ঘটনায় মোট পাঁচজন দগ্ধ হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD