শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:০০ অপরাহ্ন

জন্মদিনের আগে ভক্তদের জন্য সালমানের উপহার!

 নিউজ ডেস্কঃ বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত পরবর্তী সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। সোমবার (২১ ডিসেম্বর) এই সিনেমার ফার্স্টলুক প্রকাশ করেছেন এই অভিনেতা। আগামী ২৭ ডিসেম্বর সালমানের জন্মদিন। ধারণা করা হচ্ছে, জন্মদিনের আগে ভক্তদের জন্য এটি এই অভিনেতার বিশেষ উপহার।

এদিকে ফার্স্টলুক টিজারে দেখা যায়, তেড়ে আসা আয়ুশ শর্মার আক্রমণ এক হাতেই প্রতিহত করেছেন শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করা সালমান। খালি গায়ে থাকা এই দুই অভিনেতাকে দেখেই বোঝা যাচ্ছে, সিনেমাটির জন্য কঠোর শারীরিক কসরত করেছেন সালমান ও আয়ুশ।

২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এটি পরিচালনা করছেন মহেশ মাঞ্জরেকর। আগামী বছরের মাঝামাঝিতে এটি মুক্তির কথা রয়েছে।

এই সিনেমা ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। চলতি বছর ঈদুল ফিতরে এটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি। কিছুদিন আগে সিনেমাটির শুটিং শেষ করেন সালমান। প্রভুদেবা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। শোনা যাচ্ছে, আগামী ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD