মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

জেলে ৪ দিন ধরে শুধু বিস্কুট-পানি খাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান!

নিউজ ডেস্কঃ গত ২ অক্টোবর গোয়াগামী একটি প্রমেদতরীতে আয়োজিত মাদক পার্টি থেকে আটক করা হয় বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। ৩ অক্টোবর গ্রেফতার করা হয় তাকে। মাদক সেবন ও মাদক দ্রব্য কেনা বেচার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এখনও পর্যন্ত মেলেনি তার জামিন।

এই মুহূর্তে আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। বিলাসবহুল জীবনযাত্রা ছেড়ে জেলের কুঠুরিতে দিন কাটাতে বেশ বেগ পেতে হচ্ছে শাহরুখপুত্রকে। পছন্দের কাবাব-বিরিয়ানি বা বার্গার নয়, জেলের ক্যান্টিনে তৈরি ভাত-ডাল-তরকারি এখন বরাদ্দ আরিয়ানের জন্য। কিন্তু জেল সূত্রে জানা গেছে, সেসব খাবার মুখে রুচছে না শাহরুখ পুত্র।

গত শুক্রবার আর্থার রোড জেলে নিয়ে যাওয়া হয় আরিয়ানকে। সেখানকার এক নম্বর ব্যারাকে নিভৃতবাসে রয়েছেন আরিয়ান, কোভিড বিধি মেনে প্রথম পাঁচ দিন কোয়ারেন্টাইনে থাকতে হয় জেলে আসা নতুন অভিযুক্তদের।

ঘনিষ্ঠসূত্রে খবর, জেলে ঠিক মতো খাওয়া-দাওয়া করছেন না আরিয়ান। জেল আধিকারিকদের তরফে বারবার অনুরোধ সত্ত্বেও জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান। শুধু জানিয়েছেন তার খিদে নেই। জেলের ক্যান্টিন থেকে কেনা পার্লেজি বিস্কুট খেয়েই রয়েছেন আরিয়ান। নিজের সঙ্গে ১২টি পানির বোতল নিয়ে জেলে পৌঁছেছিলেন শাহরুখ-পুত্র। সেই পানির মধ্যে আর মাত্র তিন বোতল পানি আছে আরিয়ানের কাছে। চারদিন ধরে জেলে স্নানও করেননি তিনি!

জেলের নিয়ম অনুযায়ী, অভিযুক্ত বা কয়েদিরা নিজের সঙ্গে ২ হাজার ৫০০ টাকা নিয়ে জেলে ঢুকতে পারবে। ওই টাকা জেলের অ্যাকাউন্টে জমা থাকে আর তর বদলে কয়দিকে এক মাসের কুপন দেওয়া হয়। ওই কুপনের ব্যবহার করে কয়েদি জেলের ক্যান্টিন থেকে শুকনো খাবার-কেক, বিস্কুট কিনতে পারেন। বাইরের খাবার জেলের ভিতর নিষিদ্ধ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD