সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

তারেক জিয়া কেমন সন্তান, অসুস্থ মাকে দেখতে আসে না: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

নিউজ ডেস্কঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, সংসদ সদস্য গাজীপুর ১ ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড. আ.ক.ম মোজাম্মেল হক, প্রধান অতিথির বক্তব্যে  তিনি বলেন তারেক জিয়া কেমন সন্তান অসুস্থ মাকে দেখতে আসে না । তারা জনগণকে দেখবে কি করে। রবিবার (১২ নভেম্বর) কালিয়াকৈর পৌরসভার চান্দরা উত্তরপাড়া ঈদগাহ মাঠে বিভিন্ন দপ্তরের সুবিধা ভোগীদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিনে এই কথা বলে।

মন্ত্রী আরো বলেন , জামাত-বিএনপির দাবি শেখ হাসিনাকে টেনে হেঁচড়ে ক্ষমতা থেকে নামাতে হবে। তাদের দাবি এই দেশে আসছে আগামী জানুয়ারিতে জাতীয় নির্বাচন করা যাবেনা, মানুষের যে ভোটের অধিকার সেই অধিকার থেকে বঞ্চিত করতে চায় ভোটারদের। জনগণকে ভোট দিতে দিবে না। পাকিস্তানের আমলে এমপি মন্ত্রী রাষ্ট্রপ্রধান জনগণের ভোটে হতো না । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানীদের সময় ২৩ বছর আন্দোলন সংগ্রাম চালিয়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনে। এমনকি বঙ্গবন্ধুকে আগরতলা ষড়যন্ত্র মামলা দিয়ে ফাঁসির কাষ্ঠে ঝুলানোর চেষ্টাও করেছে তারা। কোন কিছুতেই সুবিধা করতে পারেনি নতুন করে এখন আবার জনগণের ভোটের অধিকার কেড়ে নিতে চায় বিএনপি’রা। বর্তমানে জনগণ বুঝে সচেতন ভোট দিয়ে আবার নৌকাকে জয়যুক্ত করবে এমনটাই প্রত্যাশা করেন মন্ত্রী।

কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র খাত্তাব মোল্লার সভাপতিত্বে উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মুরাদ কবির , কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগযুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম তুষার, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয় , গাজীপুর জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আকবর আলী খান, , । গাজীপুর জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক সিকদার মোশারফ হোসেন, কালিয়াকৈর উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক হারিজুজ্জামান খান, সহ পৌরসভার কাউন্সিলর ও স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD