Warning: Creating default object from empty value in /home/theasian/dhakabizz.com/wp-content/themes/newsfresh/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
'তোমার চলে যাওয়া ২৬ বছর ধরে আমাকে কষ্ট দেয়' | Dhaka Bizz ‘তোমার চলে যাওয়া ২৬ বছর ধরে আমাকে কষ্ট দেয়’ – Dhaka Bizz

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

‘তোমার চলে যাওয়া ২৬ বছর ধরে আমাকে কষ্ট দেয়’

নিউজ ডেস্কঃ ঢালিউডের অমর নায়ক সালমান শাহ। মৃত্যুর ২৬ বছর পরও যার অভিনীত সিনেমা সমানভাবে দর্শক-ভক্তদের কাছে প্রিয়। যাকে বলা হয় বাংলা সিনেমার ফ্যাশন আইকন। জীবদ্দশায় মাত্র ২৭টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ১৯৯৬ সালের এই দিনে অসংখ্য ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান এ নায়ক।

আজ তার ২৬তম মৃত্যুবার্ষিকী। মৃত্যুবার্ষিকী এলেই ঢালিউডপ্রেমীদের অন্তরে নামে দীর্ঘশ্বাস। করুণ এক মৃত্যু সালমানকে করেছে সবার কাছে অমর। নানাজন নানা স্মৃতিচারণে তাকে স্মরণ করেন।

আজ সালমানকে স্মরণ করলেন তারই সমসাময়িক আরেক জনপ্রিয় নায়ক ওমর সানি। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমার সহযোদ্ধা, তোমার চলে যাওয়াটাকে ২৬ বছর ধরে আমাকে কষ্ট দেয়। একদিন আমারও চলে আসতে হবে তোমার কাছে।’

সালমান শাহর জন্য আল্লাহর কাছে জান্নাত চেয়ে দোয়া করেন ওমর সানি।

১৯৯৪ সালে সোহানুর রহমান সোহানের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে সিনেমায় পথচলা শুরু করেন সালমান শাহ। মাত্র দুই বছরে প্রায় ২৭টি সিনেমায় অভিনয় করে আকাশ ছোঁয়া সাফল্য পেয়েছেন তিনি।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর এ নায়কের নিজগৃহ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই থেকে এদেশের চলচ্চিত্রে এক বেদনার নাম হয়ে আছেন সালমান শাহ। যার প্রতি ভালোবাসা যেন কভু শেষ হওয়ার নয়।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD