রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

দুর্দশা কাটছেই না পিএসজির

নিউজ ডেস্কঃ  লিগ ওয়ানে গত বছরের শেষেও বড় ব্যবধানে এগিয়ে ছিল পিএসজি। কিন্তু জানুয়ারিতে রাজ্যের হতাশাই উপহার দিল তারা। বছরের শুরুতে হারের পর সেই দুর্দশা কাটছেই না। জানুয়ারিতে চার ম্যাচের জয় পেয়েছে কেবল একটিতে। বাকি দুটিতে হার ও সবশেষ রাসের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে তারা।পার্ক দ্য প্রিন্সেসে আক্রমণভাগের তিন তারকা লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে নিয়েই একাদশ পিএসজি। কিন্তু তিন জন মিলে প্রথমার্ধে একটি শটই নিতে পারেন। ৫১ তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন নেইমার।  মেসির শটে বল আশরাফ হাকিমির চলে যায় নেইমারের কাছে। বক্সের ভেতর গোলরক্ষককে বোকা বানাতে কোনো ভুল করেননি এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এগিয়ে থাকার পরও ৫৯ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। জুনিয়ো ইতোকে ভয়ঙ্কর ফাউল করে লাল কার্ড দেখেন মার্কো ভেরাত্তি।  কিন্তু তারপরও রাসের দুর্গে চাপ প্রয়োগ করতে থাকে স্বাগতিকরা। আশরাফ হাকিমি একবার গোলও এনে দেন, কিন্তু অফসাইডে থাকায় বাতিল হয় সেই গোল।

দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ে কপাল পুড়ে পিএসজির।  প্রায় মাঝমাঠ থেকে দৌড়ে গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মাকে কাটিয়ে সমতা ফেরান ফোলারিন বালোগান।  ড্রয়ের পরও ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। তিন পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে লস।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD