বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

দেবীগঞ্জে নিজের আত্মসম্মান বাঁচাতে নদীতে ঝাঁপ দিল কিশোরী

নিউজ ডেস্কঃ দেবীগঞ্জে ১৬ বছর বয়সী এক কিশোরীকে উত্যক্ত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কিশোরীর নানা সামছুল আলম বাদী হয়ে আলমগীর হোসেনসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনকে অভিযুক্ত করে গত বুধবার (৪ সেপ্টেম্বর) দেবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। ঘটনাটি পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌর সদরের ময়নামতি চর এলাকায়  ঘটে । এবং ভুক্তভোগী ওই কিশোরী পৌর সদরের বোর্ডিং পাড়া এলাকার বাসিন্দা।

অভিযোগ সুত্রে জানা যায়, গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ওই কিশোরী তার বান্ধবীসহ ময়নামতি চরে ঘুরতে যায়। এক পর্যায়ে আলমগীর হোসেনসহ আরো ৬/৭ জন যুবক সেখানে উপস্থিত হয়ে ওই দুই মেয়েকে লক্ষ্য করে অশালীন কথাবার্তা বলতে থাকে। ভুক্তভোগী কিশোরী এই সময় প্রতিবাদ জানালে আলমগীর হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে চড় মারে। ওই কিশোরী এই সময় চড় আটকাতে গেলে তার হাত ধরে আলমগীর হোসেন।

উপায়ন্তর না পেয়ে ভুক্তভোগী কিশোরী নিজের আত্মসম্মান বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। এই সময় তার সাথে থাকা তার বান্ধবীও নদীতে ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে অভিভাবকদের বিষয়টি জানায় এবং ভুক্তভোগী কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD