শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

দ্বিতীয় টেস্টের আগে লঙ্কান আরও ৩ ক্রিকেটার এবার করোনা আক্রান্ত

নিউজ ডেস্কঃ প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার কাছে বড় হার। গলে কাল (শুক্রবার) থেকে শুরু দ্বিতীয় ও টেস্টটি শ্রীলঙ্কার জন্য বাঁচামরার লড়াই। দেয়ালে পিঠ ঠেকে যাওয়া এমন এক ম্যাচের আগে লঙ্কানদের আরও কোণঠাসা করে দিয়েছে করোনা।

একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হচ্ছেন। এর আগে করোনা পজিটিভ হয়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউজ আর বাঁহাতি স্পিনার প্রবীণ জয়াবক্রিমে।

এবার একসঙ্গে আরও তিন ক্রিকেটারের করোনা ধরা পড়লো। তারা অসুস্থ বোধ করায় পুরো লঙ্কান স্কোয়াডেরই করোনা পরীক্ষা করা হয়। তাতে পজিটিভ হয়েছেন ধনঞ্জয়া ডি সিলভা, আসিথা ফার্নান্ডো আর জেফ্রে ভেন্ডারসে।

যদিও ম্যাথিউসকে নিয়ে সুখবর আছে। আইসোলেশন পিরিয়ড শেষ করে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন এই অলরাউন্ডার। তাই দ্বিতীয় টেস্টের দলে তাকে দেখা যেতেও পারে।

ম্যাথিউজের কোভিড-সাব হিসেবে আগের টেস্টের মাঝপথে দলে আসা ওসাদা ফার্নান্ডোর একাদশে জায়গা নিশ্চিত। ধনঞ্জয়ার বদলে খেলবেন তিনি।

লাসিথ এম্বুলদেনিয়া আগেই বাদ পড়েছেন। তাই লঙ্কান দলে পরিবর্তন আনতে হচ্ছে বেশ কয়েকটা। টেস্ট অভিষেক হতে পারে মাহিশ থিকসানা আর ১৯ বছর বয়সী দুনিথ ওয়ালালাগের। আসিথার বদলি হিসেবে খেলার কথা কাসুন রাজিথার।

অফস্পিনার লাকসিথা মানাসিংহে এবং বাঁহাতি প্রভত জয়সুরিয়াকে স্কোয়াডে যুক্ত করা হয়েছে এর আগে। বৃহস্পতিবার নিশ্চিত করা হয়েছে, বাঁহাতি রিস্টস্পিনার লাকশান সান্দাকানও দলে আসছেন।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD