বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

নাটকের অভিনেত্রী এখন শর্টফিল্মের নায়িকা

নিউজ ডেস্কঃ “Until I Met You” শর্ট ফিল্মের নায়িকা ‘তাসমিতা শিমু’। ফিল্মটির মধ্যে তার অভিনয় ও এক্সপ্রেসন দিয়ে জনগণের ভিতরে জায়গা করে নিলেন দুই দিনের মধ্যেই. এই শর্ট ফিল্মের গল্পটি না দেখলেই নয় দূরদূরান্ত অভিনয় এবং এক্সপ্রেশনের খেলা দেখিয়ে জনগণের মনে জায়গা করে নিলেন এই জুটি রনাক ও ফারিযা।

এখানে রওনাক চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আসিফ হাসান লায়ন,যে কিনা তার পজিটিভ চরিত্রকে এগিয়ে নিয়ে যেতে পারবে বলে দাবি করেছিলেনতা প্রমান দেখিয়েছিল নিশিরাত মিউজিক ভিডিও করার পর। তাসমিতা শিমু বলেন, অভিনয় করেছি স্কুল থেকেই, অভিনয় শেষ করার পর বান্ধবীরা জিজ্ঞেস করত ,সত্যি সত্যি কেদেছিলি কিনা?

এখনো চাই তেমন করে কাজ করতে। যেন সবাই দেখে বলে চরিত্রের সাথে বাস্তবতার মিল আছে । ভারসেটাইল চরিত্র করার নেশা সেই থেকেই। চলতি পথে নানান মানুষদের দেখি তাদের বাহ্যিক দোষ গুণ খুটে খুটে খেয়াল করি। বিটিভি, ডিএফপি এবং প্রাইভেট চ্যনেলের কাজই বেশি করেছি। বড় বড় পরিচালক দের সাথে কাজ করেছি, রাকেশ বসু, সোহেল আরমান , ফজলে আজিম জুয়েল ও সোহরাব হোসেন দোদুল ভাইয়ের কাজ করে আমি বেশি আনন্দ পেয়েছি।

কেন্দ্রীয় চরিত্রে বেশ কটা শর্ট ফিল্ম ফিল্মও করেছি। কিন্তু এই কাজটা ছিলো আমার জন্যে পরীক্ষা দেয়ার মতো। পতিতা থেকে শুরু করে সব ধরনের কাজই আমার করা হয়েছে। আমার ভালো লাগে নানান চরিত্রে নিজেকে দেখতে। এ পুরো ছোট্ট ফিল্মটিতে অন্য অন্য মানুষ কাজ করেছে যাদের কারণে পুরো গল্পটি সম্ভব হয়েছে যা পরিচালকের কাছ থেকে জানা যায়, যে পুরো ফিল্মের কবিতা গান ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং গলার সুর ইত্যাদি সুন্দর হয়েছে বলে সবার অবদান রয়েছে. যেমন এই গল্পের গায়ক “শাহ ইমরান”, কবিতা আবৃত্তি “হাফেজা বানু” চিত্রনাট্যের “নানজিবা ইবনাত” ইত্যাদি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD