বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৪ পূর্বাহ্ন

নিউজিল্যান্ড সিরিজে ফিরছেন মাহমুদউল্লাহ রিয়াদ

নিউজ ডেস্কঃ এশিয়া কাপের পর নিউজিল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজের দলে ডাকা হতে পারে এশিয়া কাপের বাইরে থাকা বেশ কয়েকজন ক্রিকেটারকে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সেই সঙ্গে তিনি জানিয়েছেন এশিয়া কাপের দলটিই বিশ্বকাপের দল হওয়ার কোনো সুযোগ নেই। বেশ কয়েকটি পরিবর্তন আসবে এই দলে। মাহমুদউল্লাহ রিয়াদ-মোসাদ্দেক হোসেনরা নিউজিল্যান্ড সিরিজের দলে থাকবেন কিনা এমন প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি বলেন, ‘ওদের সুযোগ থাকবে খেলার। আমার মনে হয়। আমি জানি খেলবে। এশিয়া কাপের দলটাই বিশ্বকাপের দল হওয়ার কথা ছিল। যেহেতু কয়েকটা কারণে এই পরিস্থিতিতে পড়েছি।

নিশ্চিতভাবে বলতে পারি ইবাদত যদি ফিট থাকত সে আমাদের দলে থাকত। তামিম-লিটন যাবে। তাহলে এশিয়া কাপের দলটাকে বিশ্বকাপের দল বললে ভুল হবে।’ ইনজুরির কারণে ইবাদত না থাকলেও বিশ্বকাপে ফিরছেন ওপেনার তামিম ইকবাল। খেলবেন লিটন দাসও। আজ বিশ্বকাপের প্রাথমিক দল দেয়ার শেষ দিন। তবে ২৬শে সেপ্টেম্বরের মধ্যে চূড়ান্ত দল দেয়া হবে বলে জানালেন বিসিবি সভাপতি।

মাহমুদউল্লাহ রিয়াদ বিশ্বকাপ দলের ভাবনায় আছে কিনা এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, ‘আমি তো মনে করি আছে। না থাকার কারণ দেখি না। ১৫ জন পাঠালেও যে পরিমাণ ইনজুরির সমস্যা আছে। আমাদের খেলোয়াড়রা ইনজুরি-প্রবণ বেশি। কাল যেমন দেখেন শান্ত ব্যাথা পেল। কাল মিরাজ ব্যথা পেয়েছে। এর আগের ম্যাচে মোস্তাফিজ ভুগেছে। এইগুলার কন্টিনিউয়াস রিপ্লেসমেন্ট লাগবে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD