বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

নেইমারের অভিষেকে আল হিলালের গোল উৎসব!

নিউজ ডেস্ক: অবশেষে সৌদির প্রো লিগে অভিষেক হয়ে গেল নেইমার জুনিয়রের। ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ডের অভিষেক ম্যাচটিতে গোল উৎসব করেছে তার দল আল হিলাল। প্রতিপক্ষের জালে ৬ গোল দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষেও ফিরেছে দলটি।

গতকাল শুক্রবার অনুষ্ঠিত ম্যাচটিতে আল হিলাল ৬-১ গোলে বিধ্বস্ত করেছে আল রিয়াদকে। এই জয়ে বর্তমান চ্যাম্পিয়ন আল ইত্তিহাদকে পেছনে ফেলে শীর্ষস্থানে উঠে এসেছে নেইমারদের দল। ১৮ বারের চ্যাম্পিয়নরা মৌসুমের প্রথম ৬ ম্যাচে ১৬ পয়েন্ট অর্জন করেছে, যা আল ইত্তিহাদের চেয়ে এক পয়েন্ট বেশি।

ম্যাচের ফলাফল অবশ্য ছাপিয়ে গেছে নেইমারের অভিষেক। কিছুদিন আগেই কিংবদন্তি পেলের রেকর্ড ভেঙে ব্রাজিলের জার্সিতে সবচেয়ে বেশি গোলের (৭৯) মালিক বনে যাওয়া নেইমার খেলার ৬৪তম মিনিটে বদলি হিসেবে মাঠে নামেন। সঙ্গে সঙ্গে গ্যালারি-ভর্তি সমর্থকরা যেন উচ্ছ্বাসে ফেটে পড়েন।

নেইমার মাঠে নামার সময় ২-০ গোলে এগিয়ে ছিল আল হিলাল। এর মাত্র মিনিট তিনেক পরেই স্কোর ৩-০ করে ফেলে তারা। ৮৩তম মিনিটে প্রথম আক্রমণে সরাসরি ভূমিকা রাখেন নেইমার। স্বদেশী মিডফিল্ডার ম্যালকমকে দিয়ে গোল করান তিনি।

শেষ বাঁশি বাজার তিন মিনিট আগে পেনাল্টি পেয়েছিল আল হিলাল। গ্যালারি থেকে নেইমারকে শট নেওয়ার জন্য আহ্বান জানানো হলেও শটটি নেন সালেম আল-দাওসারি। তিনি দলের পঞ্চম গোলটি করেন। এরপর যোগ করা সময়ের পঞ্চম মিনিটে আরও এক গোল আরও এক করেন তিনি। এক মিনিট পরেই একটি গোল শোধ করে আল রিয়াদ। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD