শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১৭ অপরাহ্ন

পঞ্চগড়ের বোদায় ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্কঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় বেশি দামে পণ্য বিক্রির দায়ে ৭ প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে জেলার বোদা উপজেলার নগরকুমারী বাজারে অভিযান পরিচালনা করে তাদের এই জরিমানা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মণ৷ এ সময় জেলা মার্কেটিং অফিসার আব্দুল গফুর ও বোদা থানার একটি পুলিশ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিদিনের বাজার মনিটরিং ও তদারকির অংশ হিসাবে সোমবার দুপুরে জেলার বোদা উপজেলার নগরকুমারী বাজারে বাজার মনিটরিং ও অভিযান পরিচালনা করে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় ভোক্তা অধিকার বিরোধী কাজ ও বেশি দামে পণ্য বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অপরাধের দায়ের ৭টি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মণ বলেন, নিয়মিত বাজার মনিটরিং ও তদারকির হিসাবে বোদা উপজেলার নগরকুমারী বাজারে অভিযান চালিয়ে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়৷ এছাড়াও সচেতনতামূলক মাইকিং করা হয়৷ বাজার তদারকিমূলক অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD