সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

পুরোনো দুই বাইকের নতুন এডিশন আনছে রয়্যাল এনফিল্ড

নিউজ ডেস্কঃ রয়্যাল এনফিল্ডের জনপ্রিয় দুই বাইকের নতুন এডিশন আসছে বাজারে। এরমধ্যে একটি হল ইন্টারসেপ্টর ৬৫০ এবং অপরটি কন্টিনেন্টাল জিটি ৬৫০। এই দুই নতুন বাইকে একাধিক নতুন ফিচার্স, কালার অপশন যোগ করা হয়েছে। এরমধ্যে ইন্টারসেপ্টর ৬৫০ বাইকটির চারটি এবং কন্টিনেন্টাল জিটি ৬৫০ দুটি রঙে আসছে।

নতুন বাইকগুলোর ব্ল্যাকড্-আউট ভ্যারিয়েন্টগুলোর গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে ব্ল্যাকড্ আউট ইঞ্জিন এবং এগসস্ট পার্টস। পাশাপাশি এই দুটি বাইকে অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার্সও রয়েছে, যা ব্ল্যাকড্ আউট ভ্যারিয়েন্টের ক্ষেত্রে স্ট্যান্ডার্ড।

দুটি বাইকে আগের মতো একই ৬৪৮সিসির প্যারাল্যাল টুইন-সিলিন্ডার, এয়ার/অয়েল-কুলড ইঞ্জিন দেওয়া হয়েছে, যা প্রতি ঘণ্টায় ৪৭ সর্বাধিক পাওয়ার এবং ৫২ এনএম পিক টর্ক জেনারেট করতে পারে। এই ইঞ্জিন পেয়ার করা রয়েছে একটি ছয় স্পিডের কনস্ট্যান্ট মেশ গিয়ারবক্সের সঙ্গে।

আগের মডেলগুলোর তুলনায় নতুনগুলোর সিট হবে আরও আরামদায়ক। আরও থাকছে নতুন সুইচগিয়ার, একটি ইউএসবি চার্জিং পোর্ট এবং একটি নতুন এলইডি হেডল্যাম্প।

ইন্টারসেপ্টর ৬৫০ বাইকটির চারটি মডেলের দুটি ব্ল্যাকড্ আউট ভ্যারিয়েন্ট, ব্ল্যাক রে ও বার্সেলোনা ব্লু এবং একটি নতুন কাস্টম ডুয়াল কালার, ব্ল্যাক পার্ল এবং ক্যালি গ্রিন। অন্য দিকে কন্টিনেন্টাল জিটি ৬৫০-এ রয়েছে দুটি নতুন ব্ল্যাকড্ আউট কালার, স্লিপস্ট্রিম ব্লু এবং অ্যাপেক্স গ্রে।

২০২৩ ইন্টারসেপ্টর ৬৫০ এর দাম শুরু ভারতীয় বাজারে ৩ লাখ ৩ হাজার থেকে। ২০২৩ কন্টিনেন্টাল জিটি ৬৫০-এর দাম শুরু হচ্ছে ৩ লাখ ১৯ হাজার টাকা থেকে। দুটি মডেলের দামই এক্সশোরুম।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD