মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

প্রথমবার স্ত্রীকে নিয়ে সিনেমা হলে কণ্ঠশিল্পী আসিফ আকবর, দেখলেন ‘পদ্মাপুরাণ’

নিউজ ডেস্কঃ পদ্মাপাড়ের মানুষের জীবনের নানা গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন সিনেমা ‘পদ্মাপুরাণ’। রায়হান শশীর চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করেছেন রাশিদ পলাশ। এই সিনেমা দেখতে কণ্ঠশিল্পী আসিফ আকবরসহ প্রতীক হাসান, মুহিন খান, রন্টি দাস, সাব্বিররা হাজির হয়েছিলেন। ছিলেন চিত্রনায়িকা কেয়াও।

‘পদ্মাপুরাণ’ দেখতে তাদের অনেকেই পরিবারসহ আসেন। সবাই সিনেমাটি দেখে বেশ প্রশংসা করেন। তারা প্রত্যাশাও করেন, বাংলা সিনেমা সম্ভাবনার নতুন পথে পা রেখেছে।

গতকাল ১১ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখতে আসেন তারা। সেখানে আসিফ আকবরের সঙ্গে ছিলেন তার স্ত্রী সালমা বেগম আসিফও। এই প্রথমবার স্বামীর সঙ্গে কোনো হলে গিয়ে সিনেমা দেখতে এসেছিলেন। সেই অভিজ্ঞতা যে বেশ আনন্দময় তা টের পাওয়া গেল তার চোখ-মুখে প্রকাশ হওয়া উচ্ছ্বাসে।

তিনি এ নিয়ে বলছিলেন, ‘এতদিনের সংসার, দুজনে মিলে অনেক কিছুই করা হয়েছে। কিন্তু এই প্রথমবার একসঙ্গে সিনেমা দেখতে এলাম। যদিও ওর (আসিফ আকবর) সিনেমা ‘গহীনের গান’ দেখেছিলাম একসঙ্গে। কিন্তু সেটা ছিলো মূলতা প্রচারণার অংশ। নিজেও ছবিটির একটি অংশ ছিলাম। বিনোদনটা মুখ্য ছিলো না। সেই জায়গা থেকে স্বামী-স্ত্রী হিসেবে আমরা এই প্রথম সিনেমা দেখলাম। খুব দারুণ অভিজ্ঞতা। বেশ উপভোগ্য একটি সিনেমা ‘পদ্মাপুরাণ’।’

আসিফ আকবর বলেন, ‘অনেক দিন পর হলে সিনেমা দেখলাম। ‘পদ্মাপুরাণ’ একটি দেশি সিনেমা। এখানে পদ্মার পাড়ের মানুষদের জীবন বৈচিত্র উঠে এসেছে। এই জন্য পরিচালককে ধন্যবাদ জানাই। প্রান্তিক মানুষকে সাবজেক্ট করেছেন তিনি।

আমার কাছে চিত্রনাট্যটি অনেক ভাল লেগেছে। বিশেষ করে গানগুলো বেশ ভালো। এই সিনেমায় যারা অভিনয় করেছেন তারা বেশিরভাগই নতুন, তবে সবাই ভালো অভিনয় করেছেন। আমি মুভিটা বেশ উপভোগ করেছি। সবাইকে বলবো আপনারাও সিনেমা হলে এসে মুভিটি দেখুন। দেশের চলচ্চিত্রের সাথে থাকুন।’

এসময় ‘পদ্মাপুরাণ’ সিনেমার পরিচালক রাশেদ পলাশ বলেন, ‘বাংলা সিনেমায় উৎসব চলছে। আমি কখনো চিন্তা করিনি এভাবে দর্শক সিনেমাটা দেখতে আসবেন। আগামী সপ্তাহে আরো কিছু নতুন হলে মুক্তি পাবে আশা করছি।’

‘পদ্মাপুরাণ’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD