সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিনে বগুড়ায় পেটপুরে খেলেন ৫ শতাধিক এতিম শিশু

নিউজ ডেস্কঃ বগুড়ার শাজাহানপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) প্রভাষক সোহরাব হোসেন ছান্নুর উদ্যোগে দোয়া  মাহফিল ও ৫ শতাধিক এতিম শিশুর মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বাদ যোহর উপজেলার মহিউস সুন্নাহ দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানার শিশুদের নিজ হাতে খাবার পরিবেশন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল হক আরজু, উপজেলা ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহুরুল ইসলাম, নজরুল মাস্টার, মিনহাজ উদ্দিন, হান্নানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা, সাংগঠনিক সম্পাদক একেএম ফজলুল হক, প্রচার সম্পাদক আসাদুজ্জামান লিটন, উপজেলা যুবলীগের  সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জুসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

এর আগে মাদ্রাসায় ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার মোহতামিম মাওলানা ফুরকান ইসলাম।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD