মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

প্রয়াত অভিনেত্রী কবরীর গুলশানের বাড়ি দখলের অপচেষ্টা

নিউজ ডেস্কঃ প্রয়াত অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর গুলশানের বাড়িতে অচেনা লোকজনের আনাগোনার অভিযোগ উঠেছে। এ বিষয়ে অভিনয়শিল্পীর ছোট ছেলে শাকের ওসমান অভিযোগ করে বলছেন বাড়িটি দখলের অপচেষ্টা করেছে। গত ২৮ সেপ্টেম্বর এ বিষয়ে তিনি গুলশান থানায় একটি জিডিও করেছেন।

জিডি সূত্রে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর রাত আনুমানিক আড়াইটার দিকে কবরীর গুলশান লেক পাড়ের বাসায় তার ছেলে সিসি ক্যামেরায় দেখেন, কিছু লোক তাদের বাসার গ্রাউন্ড ফ্লোরের বাতি নিভিয়ে দিয়েছে। এর ঠিক ২০ মিনিট পর অর্থাৎ ২ টা ৫০ মিনিটে সিসি ক্যামেরায় তিন ব্যক্তিকে বাসার সিঁড়ি দিয়ে তিনি নামতে দেখেন। এমন অবস্থায় তিনি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে পুলিশকে ডাকেন। পুলিশের উপস্থিত টের পেয়ে অচেনারা মোটরসাইকেল যোগে সেখান থেকে চলে যায় বলেও জিডিতে জানান তিনি।

এ বিষয়ে শাকের চিশতী গণমাধ্যমকে জানান, তার মা বেঁচে থাকতে এ বাড়িটি দখলের চেষ্টা করছিল। কবরীর মৃত্যুর পর চক্রটি আবারও একই চেষ্টা করেছে।

২৭ সেপ্টেম্বর শাকের চিশতীর ফোনে ঘটনাস্থলে যাওয়া গুলশান থানার উপ-পরিদর্শক আজিজুল হক বলেন, ‘ওই দিন রাতে শাকের চিশতী সাহেবের ফোনে আমরা বাসায়টিতে যাই। বাসাটিতে কিছু লোকজন এসেছিল বলে আমরা জানতে পেরেছি। তারা কে বা কি উদ্দেশ্য এসেছিল আমরা তা জানি না। তবে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।’

উল্লেখ্য, প্রয়াত অভিনেত্রী কবরী বেঁচে থাকতে ২০১৮ সালে বাড়িটির দুই ফ্ল্যাট মালিকের সঙ্গে তার ঝামেলা চলছিল৷ এই ঝামেলাকে কেন্দ্র করে তাকে লাঞ্চিত করা হয়েছে উল্লেখ করে তখন একটি জিডি করেছিলেন গুলশান থানায়। তিনি তখন অভিযোগ করে বিভিন্ন গণমাধ্যমে বলেছিলেন, তার বাড়িটি দখলের চেষ্টা করছে একটি চক্রি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD