বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১১ অপরাহ্ন

ফোনে হোয়াটসঅ্যাপ না থাকলেও কল করা যাবে যেভাবে

নিউজ ডেস্কঃ কারো হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট না থাকলেও তাকে হোয়াটসঅ্যাপের মাধ্যমেই কল করা যাবে। এমনই এক ফিচার নিয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ। বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। প্রতি মুহূর্তে কয়েক কোটি ব্যবহারকারী আছে এ প্ল্যাটফর্মে।

তবে এখনো অনেকেই আছেন বিভিন্ন কারণে হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন না। ফলে অন্য কেউ তাদের হোয়াটসঅ্যাপের মাধ্যমে কোনো কিছু শেয়ার করতে পারেন না। তবে এখন থেকে যাদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট নেই, তাদের সঙ্গেও কথা বলতে পারবেন আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের মাধ্যমে।

এজন্য যাদের হোয়াটসঅ্যাপ নেই তাদের এই অ্যাপ ডাউনলোড করে অ্যাকাউন্ট খুলতে হবে না। বরং যাদের হোয়াটসঅ্যাপ আছে, তারা থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে ওই ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

সম্প্রতি রিলিজ হয়েছে হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড বিটা আপডেট ভার্সান ২.২৩.১৯.৮। এখানেই একটি নতুন স্ক্রিন দেখা গেছে যার নাম ‘থার্ড পার্টি চ্যাটস’।

হোয়াটসঅ্যাপ ট্র্যাকার ওয়েবিটাইনফো জানিয়েছে, হোয়াটসঅ্যাপের এই থার্ট পার্টি চ্যাট ফিচার বিটা ইউজারদের ক্ষেত্রে পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। সব ব্যবহারকারীর জন্য এখনো এই ফিচার চালু হয়নি।

সূত্র: ইন্ডিয়া টুডে


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD