শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৪১ অপরাহ্ন

বউ পছন্দ না হওয়ায় বরের আত্মহত্যা

নিউজ ডেস্কঃ বরগুনার আমতলীতে বরের অমতে বিয়ে ও বউ পছন্দ না হওয়ায় বিয়ের দুই দিন পরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন কামাল হাওলাদার (২৫) নামে এক যুবক। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

বুধবার (৬ জুলাই) বিকালে উপজেলার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার চাওড়া ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের রাজ্জাক হাওলাদারের পুত্র কামাল হাওলাদারের অমতে তার পরিবার একই উপজেলার টিয়াখালী গ্রামে বিয়ে করিয়ে বৌ তুলে বাড়ীতে নিয়ে আসে। এরপর ঘটনার দিন বুধবার ছিল বর কামালের বাড়ীতে বৌভাত। এদিন সকালে কামাল বিয়ে নিয়ে তার পরিবারের সাথে অভিমান করে কাউকে কিছু না বলে বাড়ী থেকে চলে যায়। এরপর তার ফোন বন্ধ ছিল। পরে দুপুরে পরিবারের মহিলারা বর-কনেকে গোসল করানোর প্রস্তুতি নেয়। কিন্তু কামালকে না পেয়ে তার ব্যবহৃত মুঠোফোনে কল দেয়। এ সময় তার মুঠোফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন তাকে বাহিরে খুঁজতে থাকে। পরে সেদিন বিকালে বর কামালের বাড়ী থেকে প্রায় ১ কিলোমিটার দূরত্বে বিলের মাঝে একটি রেইনট্রি গাছের সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় কামালকে ঝুলে থাকতে দেখতে পান লোকজন। এরপর পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। পরে এদিন সন্ধ্যায় কামালের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, বর কামালের অমতে পরিবারের লোকজন তাকে বিয়ে করিয়ে দেয়। বউ তার পছন্দ হয়নি। তাই পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে বর কামালের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD