রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩০ পূর্বাহ্ন

বলিউডে আসছেন সাইফ পুত্র ইব্রাহিম আলি খান

নিউজ ডেস্ক: বলিউড তারকা সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান এবার রুপালি পর্দায় পা রাখতে যাচ্ছেন। এ খবর প্রকাশ্য়ে এনেছেন সারা আলি খান। এরই মধ্য়েই নাকি ইব্রাহিম শেষও করে ফেলেছেন প্রথম সিনেমার কাজ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সাইফ কন্য়া সারা জানান, ‘আমি বিশ্বাসই করতে পারছি না ইব্রাহিম প্রথম ছবির কাজ শেষ করেছে।’

তিনি আরও বলেন, আমি ও আমার মা (অমৃতা সিং) ইব্রাহিমের সঙ্গে একইভাবে ব্য়বহার করি, তাই আমাদের দুজনের কাছেই এটা খুবই আবেগপ্রবণ মুহূর্ত। তবে ইব্রাহিম কোন পরিচালকের সঙ্গে কোন সিনেমাতে কাজ করছেন তা এখনো পরিস্কার করে জানানো হয়নি।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সারা আলি খান ও ভিকি কৌশল অভিনীত নতুন সিনেমা ‘জরা হটকে জরা বঁচকে’র ট্রেলার। আগামী ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘জরা হটকে জরা বঁচকে’। এই প্রথম বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে সারা আলি খান ও ভিকি কৌশলকে। তাদের সঙ্গে অভিনয়ে রয়েছেন রাকেশ বেদি, অনুভা ফতেহপুরিয়া, নীরজ সুদ, শারিব হাশমি, ইনামুল হক প্রমুখ।

কলেজের প্রেমিক-প্রেমিকা যুগল, কপিল ও সৌম্যা। তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের শুরুর প্রেম কয়েক বছর পরই উবে যায়। এবার তারা বিচ্ছেদের পথে। কিন্তু তাদের আশেপাশের মানুষই বুঝে উঠতে পারেন না যে তারা কেনো আলাদা হতে চাইছে। এই সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘জরা হটকে জরা বঁচকে’।

আজ ৩৫ পূর্ণ করলেন অভিনেতা ভিকি কৌশল। ‘জরা হটকে জরা বঁচকে’ ছাড়াও মুক্তির অপেক্ষায় মেঘনা গুলজারের পরিচালনায় ‘স্যাম বাহাদুর’।

এদিকে প্রকাশ্য়ে এসেছে, এ সিনেমার গান ‘জরা হটকে জরা বঁচকে’র প্রথম গান ‘ফির অউর কেয়া চাহিয়ে’। অরিজিৎ সিংয়ের কণ্ঠে এই গান মন ছুঁয়েছে দর্শকের। অরিজিতের কণ্ঠে, সচিন-জিগরের পরিচালনায়, অমিতাভ ভট্টাচার্যের লেখায় ‘ফির অউর কেয়া চাহিয়ে’ কয়েকদিনেই মন ছুঁয়েছে লাখ লাখ মানুষের।

সিনেমার ট্রেলারেই দেখা মিলেছে একাধিক ডান্স নাম্বারেও। জনপ্রিয় গান ‘তুম কেয়া জানো মহব্বত কেয়া হ্যায়’-র নয়া সংস্করণও শুনতে পাওয়া গেল। সিনেমার ট্যাগলাইন বলছে, ‘ইস বার, সারি হদে হোঙ্গি পার, যব ডিভোর্স হোগা সপরিবার।’


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD