রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

বাচ্চা চাইলেও বিয়ে করতে অনিচ্ছুক বললেন সালমান

নিউজ ডেস্কঃ ‘সিঙ্গেলহুড’ চুটিয়ে এনজয় করছেন সালমান খান। ক্যারিয়ারে প্রেম করেছেন সোমি আলি, সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রায় থেকে ক্যাটরিনা-ইউলিয়া, সালমনের প্রেমিকার সংখ্যা গুণে শেষ করা মুশকিল। জীবনে ৫৭টি বসন্ত পার করে ফেললেও এখনো বিয়ের কোনো নাম নেই সালমানের মুখে।কখনো কি বিয়ে কিংবা বাবা হওয়ার স্বাদ জাগেনি তার? এমন প্রশ্ন ঘুরপাক খেতেই পারে ভক্তদের মধ্যে। এই প্রশ্নে বাবা হওয়ার স্বাদ জাগার ইঙ্গিত দিলেও বিয়ে যে তার আগ্রহের কেন্দ্রবিন্দুতে নেই, সেটি বুঝিয়ে দিয়েছেন।

সালমনের স্বপ্নের নারী কেমন, একবার এমন প্রশ্ন করা হলে তার জবাব, আমার স্বপ্নের নারীর মধ্যে সব গুণ থাকতে হবে। সে সুন্দরী হবে আবার বুদ্ধিমতীও। আসলে আমার মনে বিবাহিতা নারীরা মৃতের সমার্থক।পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন সালমন। পরিবারের ক্ষুদে সদস্যদের সঙ্গে তার বন্ডিং সবার নজর কাড়ে। অভিনেতার কখনও নিজের পরিবার গড়ে তোলার ইচ্ছে জাগেনি?

এ প্রসঙ্গে সালমান বলেন, আমি বাচ্চা ভালোবাসি। কিন্তু বাচ্চার সঙ্গে মা-ও তো আসবে। আমি মা-কে চাই না। শুধু বাচ্চা চাই।তাহলে দত্তক নেওয়ার কথা ভাবছেন না কেন? এমন প্রশ্নে তিনি বলেন, ভেবে দেখতে পারি, সেটা একটা উপায় বটে।আগামীতে সালমনকে দেখা যাবে ‘কিসি কা ভাই, কিসি কা জান’ ছবিতে। এই ছবিতে চর্চিত প্রেমিকা পূজা হেগড়ের সঙ্গে রোম্যান্স করবেন সালমন। সলমন-ক্যাটরিনার ‘টাইগার ৩’-ও মুক্তি পাবে এই বছর।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD