শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৫ অপরাহ্ন

ভক্তদেরকে সুখবর দিলেন অপি করিম

নিউজ ডেস্কঃ ভক্তদের জন্য সুখবর নিয়ে আসছেন অভিনেত্রী অপি করিম। দীর্ঘদিন পর তার অভিনীতি সিনেমা মায়ার জঞ্জাল মুক্তি পেতে যাচ্ছে।

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুটি ছোটগল্প অবলম্বনে নির্মিত এ সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী ও প্রযোজনা করেছেন বাংলাদেশি নির্মাতা জসীম আহমেদ।

সিনেমাটি আগামী ফেব্রুয়ারিতে দুই দেশেই মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন নির্মাতা। সম্প্রতি প্রকাশ হয়েছে এ সিনেমার ফার্স্ট লুক। এর আগে সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ওয়ার্ল্ড প্রিমিয়ার ও মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমাটির ইউরোপিয়ান প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এরইমধ্যে এটি অনেকগুলো আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে এবং বিভিন্ন দেশের চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে বলে নির্মাতা জানিয়েছেন।

এ সিনেমায় ঢাকার অপি করিম ও কলকাতার ঋত্বিক চক্রবর্তী একসঙ্গে অভিনয় করেছেন। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ মুক্তির ১৫ বছর পর ‘মায়ার জঞ্জাল’র মাধ্যমে বড় পর্দার জন্য কাজ করেন অপি করিম। ছবিতে তার চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিত।

স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়ের বাসায় চাকরি করেন সোমা।

সিনেমায় অপির স্বামী চাঁদু চরিত্রে আছেন ঋত্বিক চক্রবর্তী। সিনেমাটির শুটিং হয়েছে ঢাকা ও কলকাতায়। আরও অভিনয় করেছেন ব্রাত্য রাসু, সোহেল মন্ডল, শাওলী চট্টোপাধ্যায় প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD