বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন

‘ভাইয়ের’ বিদায়ে এবার রোনালদোর আবেগঘন বার্তা

নিউজ ডেস্কঃ দীর্ঘ ১৫ বছর সান্তিয়াগো বার্নাবিউ ছিল মার্সেলোর ঘর। অবশেষে সেই ঘর থেকে তার বিদায়ের রাগিণী বেজেছে। টিনএজার হিসেবে এসেছিলেন মাদ্রিদে, সর্বজয়ী ক্লাবটির হয়ে সব জিতেছেন, রেকর্ড ২৫ ট্রফি জিতে মাদ্রিদের সব কিংবদন্তিদের ছাড়িয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বিদায়ের ক্ষণে সতীর্থ থেকে ভক্ত-সমর্থকদের আবেগে ভাসিয়েছেন, নিজেও হয়েছেন আবেগাপ্লুত। তবে বিদায়ের দিনে আর সকল বার্তার চেয়ে একটি বার্তা মার্সেলোর জন্য হয় একটু বেশি-ই বিশেষ হয়ে থাকবে।

২০০৯ থেকে ২০১৮ পর্যন্ত নয় বছর রিয়ালের জার্সিতে একসঙ্গে দাপিয়ে বেড়িয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং মার্সেলো। পাঁচ বছর আগেই মাদ্রিদকে বিদায় বলেছেন রোনালদো, তবে মাদ্রিদে মার্সেলোর সঙ্গে কাটানো অবিশ্বাস্য মুহূর্তগুলো এখনো রোনালদোর স্মৃতিতে জ্বলজ্বল করছে।

তাই মাদ্রিদ থেকে ‘প্রিয় সতীর্থের’ বিদায়ের ক্ষণে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে ‘ভাই’ সম্বোধন করে রোনালদো লিখেছেন, ‘সতীর্থের চেয়েও বেশি, ফুটবল আমাকে একটা ভাই দিয়েছিল। আমি মাঠে ও মাঠের বাইরে পৃথিবীর অন্যতম সেরা মহাতারকার সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করেছি। নতুন রোমাঞ্চে ঝাঁপিয়ে পড়ো, মার্সেলো!’

অবশ্য শুধু রোনালদোই নন, মার্সেলোর সতীর্থ এবং সাবেক মাদ্রিদ অধিনায়ক ইকার ক্যাসিয়াসও তার বার্তায় স্মৃতির ঝাঁপি খুলে দিয়েছেন, ‘(মাদ্রিদে) যখন এসেছিলে তখন তুমি শিশু। অসাধারণ কিংবদন্তিতুল্য অর্জনের জন্য ধন্যবাদ। ভবিষ্যতের জন্য শুভকামনা।’

এছাড়া টনি ক্রুস, ভিনিসিয়াসরাও বিদাবেলায় মার্সেলোর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন, ভবিষ্যতের জন্য দিয়েছেন অফুরান শুভকামনা।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD