শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন

ভারতীয় পেসারকে জমি কিনে দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ বন্ধুর

নিউজ ডেস্কঃ প্রতারণার শিকার হয়েছেন ভারতের জাতীয় দলের পেসার উমেশ যাদব। জমি কিনে দেওয়ার কথা বলে ৪৪ লাখ টাকা আত্মসাৎ করেছেন তারই সাবেক ম্যানেজার ও বন্ধু।

প্রতারিত হয়ে উমেশ পুলিশের কাছে অভিযোগ করলে এই ঘটনা সামনে এসেছে। পুলিশ জানিয়েছে, নাগপুরে জমি কিনে দেওয়ার নামে যাদবকে ঠকিয়েছেন তার বন্ধু শৈলেশ ঠাকরে।

পিটিআই-এর রিপোর্ট অনুসারে, একজন পুলিশ অফিসার জানিয়েছেন, উমেশ যাদবের অভিযোগের পরে পুলিশ নাগপুর-ভিত্তিক শৈলেশ ঠাকরের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছে।

শৈলেশ ঠাকরে কোরাডির বাসিন্দা। উমেশের বন্ধু হওয়ায় আস্থাভাজন হিসেবে নিজেকে প্রমাণ করতে বেশি সময় লাগেনি তার। ক্রিকেটারের ব্যাংক অ্যাকাউন্ট, আয়কর এবং অন্যান্য আর্থিক বিষয়গুলো দেখভাল করতেন তিনি।

এরই মধ্যে একটি এলাকায় প্লট দেখেছিলেন ঠাকরে এবং উমেশকে বলেছিলেন যে, তিনি এটি ৪৪ লাখ টাকায় কিনতে পারেন। বিশ্বাস করে উমেশ বন্ধুর অ্যাকাউন্টে টাকা জমা দেন। কিন্তু ঠাকরে প্লটটি নিজের নামে কেনেন। পরে উমেশ সেই প্লট চাইলে সেটি দিতে অস্বীকার করেন ক্রিকেটারের বন্ধু। এরপরেই পুলিশে নালিশ করেন উমেশ।

এফআইআর থেকে উদ্ধৃত পুলিশ অফিসার জানিয়েছেন, উমেশ ভারতীয় দলে নির্বাচিত হওয়ার পরে তার বেকার বন্ধু শৈলেশ ঠাকরকে ২০১৪ সালের ১৫ জুলাই ম্যানেজার হিসাবে নিয়োগ করেছিলেন।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD