শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:২৮ অপরাহ্ন

মারা গেলেন ‘হ্যারি পটার’ খ্যাত হলিউড অভিনেতা পল রিটার

নিউজ ডেস্কঃ হলিউডের বিখ্যাত অভিনেতা পল রিটার আর নেই। দীর্ঘদিন ব্রেন টিউমারে ভুগছিলেন তিনি। শেষ পর্যন্ত কঠিন এই রোগের কাছে হার মানতে হলো তার।

৫ এপ্রিল (সোমবার) মাত্র ৫৪ বছর বয়সে মারা গেলেন পল রিটার। তার মৃত্যুতে শোক প্রকাশ করছে হলিউড থেকে বলিউডের তারকারা। পল রিটারে মুখপাত্র এই মৃত্যু সংবাদ দেন।

তিনি বলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, পল রিটার মারা গেছেন। মৃত্যুকালে তার পাশে ছিলেন স্ত্রী পলি, ছেলে ফ্র্যাঙ্ক এবং নোহ। বাড়িতেই মৃত্যু হয় তার। মস্তিষ্কে টিউমারে ভুগছিলেন তিনি।’

মুখপাত্র আরও বলেন, ‘পল এক ব্যতিক্রমী প্রতিভাবান অভিনেতা ছিলেন। অসাধারণ দক্ষতার সঙ্গে মঞ্চ থেকে পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনি প্রচণ্ড বুদ্ধিমান, দয়ালু এবং খুব মজার ছিলেন। আমরা বিশেষভাবে তাকে মিস করব।’

বড় পর্দার পাশাপাশি টেলিভিশন ও মঞ্চে অভিনয় দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন পল রিটার। জনপ্রিয় ব্রিটিশ টিভি সিরিজ ‘ফ্রাইডে নাইট ডিনার’-এ টানা ৯ বছর তিনি অভিনয় করেছেন।

এছাড়া তার ক্যারিয়ারে অন্যতম সফল সিনেমার ‘হ্যারি পটার’ ও জেমস বন্ড সিরিজের ‘কোয়ান্টাম অব সোলস’। বিশেষ করে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ-ব্লাড প্রিন্স’ সিনেমায় উইজার্ড এলড্রেড ওরপেল চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান পল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD