রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

মেক্সিকোতে কার রেসিং শোতে গোলাগুলিতে নিহত সংখ্যা ১০

নিউজ ডেস্কঃ উত্তর আমেরিকার দেশ মেক্সিকোতে গোলাগুলিতে অন্তত ১০ জন নিহত হয়েছেন। তাছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। দেশটির উত্তরাঞ্চলে একটি কার রেসিং শোতে এ ঘটনা ঘটে। আজ রোববার (২১ মে) এক প্রতিবেদনে এসব তথ্য জানায় ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, গতকাল শনিবার (২০ মে) মেক্সিকোর উত্তরাঞ্চলে বাজা ক্যালিফোর্নিয়ায় একটি কার রেসিং শোতে বন্দুক হামলায় কমপক্ষে ১০ জন নিহত ও ৯ জন আহত হয়েছেন। স্থানীয় পৌর সরকার এ তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, এনসেনাডা শহরের সান ভিসেন্টে এলাকায় অল-টেরেন কার রেসিং শো চলাকালীন এ হামলার ঘটনা ঘটে। ৯১১ তে রিপোর্ট করা বিবরণ অনুসারে, দুপুর সোয়া ২টার পর লম্বা বন্দুকধারী লোকেরা একটি ধূসর ভ্যান থেকে বেরিয়ে গ্যাস স্টেশনে অবস্থান করা প্রতিযোগীদের ওপর গুলি করতে শুরু করে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মিউনিসিপ্যাল ও স্টেট পুলিশ, মেরিনস, ফায়ার ডিপার্টমেন্ট ও মেক্সিকান রেড ক্রসসহ অন্যান্য জরুরি সংস্থা। স্থানীয় মেয়র আরমান্দো আয়ালা রোবেলস বলেছেন, প্রাদেশিক অ্যাটর্নি জেনারেল রিকার্ডো ইভান কার্পিও সানচেজ গোলাগুলির ঘটনার তদন্তের জন্য একটি বিশেষ দল গঠন করেছেন।

সূত্র: রয়টার্স


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD