মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

মৌসুমীর সঙ্গে এবার প্রথমবার অভিনয় করবেন তৌসিফ মাহবুব

নিউজ ডেস্কঃ ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারের সালমান শাহ থেকে শুরু করে অনেক নায়কের সঙ্গেই অভিনয় করেছেন। তার প্রজন্মের বাইরেও অনেকের সঙ্গে কাজ করেছেন তিনি। সে তালিকায় আছেন সজল, অপূর্বরা।

এবার মৌসুমীর সঙ্গে কাজ করতে যাচ্ছেন নতুন প্রজন্মের অভিনেতা তৌসিফ মাহবুব। তবে তাদের দেখা যাবে ভাই-বোনের চরিত্রে।

তারা ‘রক্ত’ নামের একটি নাটকে হাজির হবেন। মাসুম শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করবেন আলম মনজুর। আগামী ৪ ও ৫ সেপ্টেম্বর এ নাটকের শুটিংয়ে অংশ নেবেন তারা।

তৌসিফ মাহবুব এ নাটক নিয়ে বলেন, ‘নতুন নাটকের গল্পটি বেশ চমৎকার। ছিমছাম সাধারণ গল্প মনে হলেও শেষদিকে গিয়ে দর্শকরা একটা টুইস্ট পাবেন। এখন এতটুকুই বলতে পারি। আমি মুখিয়ে আছি কাজটি করার জন্য।

তাছাড়া যার অভিনয় দেখে আমি বড় হয়েছি তার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটাও আমার জন্য বিশেষ। মৌসুমী আপু আমার ভীষণ পছন্দের একজন শিল্পী।’

তৌসিফ আরও বলেন, ‘পরিচালকের কাছ থেকে জেনেছি মৌসুমী আপু আমাকে চেনেন, আমার কাজও দেখেন প্রায়ই। এটা শোনার পর থেকে সত্যি অন্যরকম লাগছে। তার সঙ্গে কাজের আগ মুহূর্তে উত্তেজনাও কাজ করছে, একটু নার্ভাসও লাগছে।’

এদিকে গতকাল ১ অক্টোবর ‘সাইলেন্স’ শিরোনামে নতুন একটি নাটকের শুটিং শেষ করেছেন তৌসিফ। গোলাম সারোয়ার অনিকের গল্প ও রচনায় এটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। এখানে তৌসিফের সঙ্গে অভিনয় করেছেন তানজিন তিশা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD