শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন

ম্যাচ হেরে প্লে-অফের পথ আরও কঠিন চেন্নাইয়ের

নিউজ ডেস্কঃ ব্যাটিং বান্ধব উইকেটে শিখর ধাওয়ানের হাফসেঞ্চুরি ভর করে লড়াইয়ের পুঁজি গড়েছিল পাঞ্জাব কিংস। বড় লক্ষ্য তাড়া করতে নেমে আম্বাতি রাইডুর ৭৮ রানের ইনিংসের পরও জিততে পারেনি চেন্নাই সুপার কিংস। শেষ ওভারের রোমাঞ্চে চেন্নাইকে ১১ রানে হারিয়েছে পাঞ্জাব। এই ম্যাচ হেরে প্লে-অফের পথ আরও কঠিন করে ফেলেছে চেন্নাই। জয়ের জন্য ১৮৮ রানের লক্ষ্য তাড়ায় ভালো শুরু করতে পারেনি চেন্নাই। দলীয় মাদ্র ১০ রানে আউট হন রবিন উথাপ্পা। সন্দীপ শর্মার বলে রিশি ধাওয়ানের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ১ রান করা উথাপ্পা।

তিনে নেমে দ্রুতই ফিরে গেছেন মিচেল স্যান্টনার। আর্শদীপ সিংয়ের বলে বোল্ড হয়েছেন ১৫ বলে ৯ রান করা স্যান্টনার। ইনিংস বড় করতে পারেননি শিভম ডুবেও। রিশির বলে বোল্ড আউট হওয়া দুবে এদিন সাজঘরে ফেরেন ৭ বলে ৮ রান করে।

ওপেনিংয়ে নেমে থিতু হলেও দ্রুত রান তুলতে পারেননি রুতুরাজ গায়কোয়াড়। কাগিসো রাবাদার বলে আউট হওয়া রুতুরাজের ব্যাট থেকে এসেছে ২৭ বলে ৩০ রান। তাদের আসা যাওয়ার মাঝে চেন্নাইকে একাই টানেন রাইডু। জাদেজাকে সঙ্গে নিয়ে গড়েন ৬৪ রানের জুটি।

মাত্র ৩৯ বলে ৭৮ রানের ঝড়ো ইনিংস খেলা রাইডু ফিরলে ভাঙে তাদের জুটি। শেষ দিকে জাদেজা ২১ রান এবং মহেন্দ্র সিং ধোনি ৮ বলে ১২ রান করলেও চেন্নাইয়ের জয় পাওয়া হয়নি।

এর আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮৭ রানের সংগ্রহ পায় পাঞ্জাব। দলটির হয়ে সর্বোচ্চ ৮৯ রানের ইনিংস খেলেন ধাওয়ান। এ ছাড়া ভানুকা রাজাপাকশে ৪২ এবং লিয়াম লিভিংস্টোন করেছেন ৭ বলে ১৯ রান।

আসরে আট ম্যাচে দুই জয়ে চার পয়েন্ট চেন্নাইয়ের। এতে পয়েন্ট তালিকায় দশ দলের মধ্যে নয় নম্বরে অবস্থান করছে তারা। নিঃসন্দেহে শেষ চারে খেলা এখন অনেকটাই অনিশ্চিত হয়ে গেছে আইপিএলের অন্যতম সফলতম এই দলটি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD