শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে এক বাড়ি থেকে ৫ মৃতদেহ উদ্ধার

নিউজ ডেস্কঃ যুক্তরাষ্ট্রের উত্তর-পশ্চিমাঞ্চলীয় আরকানসাসের একটি বাড়ি থেকে পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে দুইজন প্রাপ্তবয়স্ক নারী ও তিনজন শিশু রয়েছে।

মার্কিন বার্তা সংস্থা এপির প্রতিবেদন থেকে জানা গেছে, নিহতদের মধ্যে বেশিরভাগই হত্যার শিকার হয়েছে বলে সন্দেহ করছে পুলিশ। এর মধ্যে হত্যাকারীর মৃতদেহও রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পোপ কাউন্টির শেরিফ শেন জোন্স এক বিবৃতিতে জানান, গত শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকাল পাঁচটার দিকে একটি ফোন কলে সাড়া দিয়ে ডেপুটিরা লিটল রকের ৬৫ মাইল উত্তর-পশ্চিমে অবস্থিত এটকিন্স-এর একটি বাড়িতে পৌঁছান।

সেখান থেকে পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতদের বয়স ৮ বছর থেকে ৫০ বছরের মধ্যে। তারা সবাই আত্মীয় বলে মনে করা হচ্ছে।

গতকাল শনিবার (২৬ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে জোন্স বলেন, এটা একটি বিরল ঘটনা। তছনছ হয়ে যাওয়া এক পরিবারের জন্য এখন আমাদেরকে শুধুই প্রার্থনা করতে হবে।

আরকানসাস রাজ্য পুলিশের সহযোগিতা নিয়ে ডেপুটিরা এ ঘটনার তদন্ত করছেন। এ ব্যাপারে এপির পক্ষ থেকে শেরিফের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করে তাৎক্ষণিক সাড়া পাওয়া যায়নি।

পোপ কাউন্টি শেরিফের কার্যালয় থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়, এ মুহূর্তে আমরা বিশ্বাস করি এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। স্থানীয় জনগণের জন্য তা বিপদ বয়ে আনবে বলে আমরা মনে করছি না।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD