বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:০৯ অপরাহ্ন

রক্তের গ্রুপ বলে দেবে আপনি কেমন

নিউজ ডেস্কঃ সাধারণত দীর্ঘদিন মানুষের সঙ্গে চলার পর বোঝা যায় তার বৈশিষ্ট্য কেমন। হঠাৎ দেখে বলে দেয়া মুশকিল তিনি আসলে কোন ঘরানার মানুষ। অথচ রক্তের গ্রুপই নাকি বলে দেবে আপনার ব্যক্তিত্ব কেমন।

এমনই তথ্য দিচ্ছেন জাপানি বিজ্ঞানীরা। কেটসুয়েকি-গাটার মাধ্যমে এই তথ্য দিচ্ছেন। যা রক্তের ধরন অনুযায়ী ব্যক্তিত্বের তত্ত্ব বিশ্লেষণ। এর মাধ্যমে মানুষ ভাগ্যবান কিনা বা কেমন মানুষের সাথে সম্পর্ক গড়বেন তাও নাকি বলে দেয়া সম্ভব।

তাহলে গ্রুপ অনুযায়ী জেনে নেয়া যাক আপনার বৈশিষ্ট্যের কিছু দিক-

এ গ্রুপ

রক্তের গ্রুপ এ যাদের, সবাই তাদের সঙ্গে চলতে পছন্দ করে। কারণ এ ব্লাড গ্রুপের মানুষেরা ভদ্র, দায়িত্বশীল, সংবেদনশীল প্রকৃতির এবং খুব ভালো বন্ধু হিসেবে প্রমাণিত হয়। এ ব্লাড গ্রুপের মানুষ অন্যের জন্য ইতিবাচক উদাহরণ তৈরি করে। তাদের সাফল্য ও অর্জনের পেছনে থাকে অনেকের আবেগ। এই রক্তের গ্রুপের মানুষেরা নিজের আগে অন্যের কথা ভাবে। এরা অতিরিক্ত চিন্তার কারণে মানসিক চাপে ভোগেন অনেক সময়।

বি গ্রুপ

বি ব্লাড গ্রুপের মানুষেরা অন্যদের সঙ্গে দ্রুত মিশতে পারে। এই রক্তের গ্রুপের মানুষেরা অতিরিক্ত চিন্তা করেন, যে কারণে তারা বেশিরভাগ সময় মানসিক চাপেও ভোগেন। তবে এই রক্তের মানুষেরা কখনো কখনো স্বার্থপর আচরণ করেন। অন্যকে সাহায্য করার বিষয়টি তারা সব সময় সমর্থন করেন না। তবে এরা বন্ধু হিসেবে ভালো হন। মনের দিক থেকে এর খাঁটি হয়।

এবি গ্রুপ

এবি ব্লাড গ্রুপের মানুষেরা বেশিরভাগ ক্ষেত্রেই অনেকটা শান্ত প্রকৃতির হয়। সেইসঙ্গে তারা ভীষণ স্মার্ট এবং বুদ্ধিমানও হয়। তবে এই ব্লাড গ্রুপের মানুষেরা খুব সহজে কাউকে বিশ্বাস করতে পারে না। এই মানুষেরা যখন বন্ধুত্ব তৈরি করে তখন খুব ভালো ও সত্যিকারের বন্ধু হয়ে ওঠে। এরা অন্যের বিপদে সবার আগে এগিয়ে যাওয়ার সাহস রাখে।

ও গ্রুপ

ও ব্লাড গ্রুপের মানুষেরা আত্মবিশ্বাসী ও ইতিবাচক ধরনের হয়। তাদের মধ্যে একজন ভালো নেতা হওয়ার সব গুণাবলী রয়েছে। এই ব্লাড গ্রুপের মানুষেরা খুব পরিশ্রমী হয়। যে কারণে সফলতা তাদের নাগালেই থাকে। এরা সাফল্য অর্জন করার জন্য সবটুকু প্রচেষ্টা চালিয়ে যায়। এ ধরনের মানুষেরা অন্যকে খুশি করার বিষয়টি গুরুত্ব দিয়ে দেখে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD