সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

রণবীরকে ছেড়ে সিদ্ধার্থের রিসেপশনে আলিয়া

নিউজ ডেস্কঃ গত ৭ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সালমেরের সূর্যগড় প্রাসাদে বসেছিল বিয়ের আসর। এবার মুম্বাইতে আয়োজিত হলো বলিউড তারকা দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির রিসেপশন। বিয়েতে হাতে গোনা অতিথি নিমন্ত্রণ পেলেও অভ্যর্থনা অনুষ্ঠানে গোটা ইন্ডাস্ট্রিই আমন্ত্রিত ছিল। অনুষ্ঠানজুড়ে বসেছিল তারার মেলা। এদিন দেখা গেল সিদ্ধার্থের প্রাক্তন আলিয়া ভাটকেও।

প্রায় দশ বছর আগে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে একসঙ্গে ক্যারিয়ার শুরু করেন সিদ্ধার্থ-আলিয়া। সেখান থেকেই সম্পর্কের গুঞ্জন। শোনা যায়, বেশ লম্বা সময় সম্পর্কে ছিলেন তারা। তবে সময়ের সঙ্গেই বদলে যায় আলিয়া-সিডের সম্পর্কের সমীকরণ। বিচ্ছেদ হয় তাদের। তবে সম্পর্ক ভাঙা মানেই যে তিক্ততা নয়, প্রমাণ করলেন সিদ্ধার্থ-আলিয়া।

প্রাক্তনের বিয়েতে ঝলমলে শাড়িতে হাজির হলেন রণবীর ঘরনি। পার্টি শুরু হতেই তিনি পৌঁছে যান। তবে সকলেই ভেবেছিলেন, রণবীর কাপুরকে সঙ্গে নিয়ে আসবেন। কিন্তু রণবীরের দেখা নেই। তার বদলে আলিয়ার সঙ্গী হলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক অয়ন মুখার্জি।

আলিয়ার পরনে সিক্যুইয়েন ঠাসা কাজ করা শাড়ি, খোলা চুল, কানে হিরের দুল, ন্যুড মেকআপে যেন ঔজ্জ্বল্য ঠিকরে পড়ছে। পরিচালক ও ঘনিষ্ঠ বন্ধু অয়নের সঙ্গে হাজির হন সিড-কিয়ারার বউভাতের অনুষ্ঠানে। আলিয়া একা নন, অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন আলিয়ার শাশুড়ি মা নীতু কাপুরও। সবুজ-হলুদ-লাল নানা রঙের সালোয়ার স্যুটে দেখা গেল নীতু কাপুরকে। শাশুড়ি-বউমা পোজ দেন আলোকচিত্রীদের।

তবে সবার নজর ছিল নবদম্পতি সিড-কিয়ারার দিকে। সাদা কালোর জমাটি মিশেলে সেজেছিলেন যুগল। কালো ট্যাক্সিডোতে সিদ্ধার্থ। অন্যদিকে, পান্নাখচিত ভারী গয়নার সঙ্গে সাদা-কালো মার্মেড গাউনে নজর কাড়েন কিয়ারা। রাত বাড়তেই একে একে হাজির হতে শুরু করেন গৌরী খান, কারিনা কাপুর, শিল্পা শেঠি থেকে বিদ্যা বালানের মতো তারকারা।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD