বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

রিয়ালের স্কোয়াডে মাত্র ১৩ জন সুস্থ!

নিউজ ডেস্কঃ চলতি মৌসুমের শুরু থেকেই একেরপর এক চোটে পড়ছেন রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা। দলটির রক্ষণভাগের খেলোয়াড় ফেরোদ মেন্দি এই তালিকায় সবশেষ যুক্ত হয়েছেন। ফলে এখন লস ব্লাঙ্কোসদের স্কোয়াডে আউটফিল্ড খেলোয়াড় হিসেবে আছেন কেবল ১৩ জন।

২৫ বছর বয়সী মেন্দি শনিবার অনুশীলনে বাঁ পায়ের পেশিতে চোট পান। দলের পঞ্চম ডিফেন্ডার হিসেবে ছিটকে গেলেন এই ফরাসি ফুটবলার। লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা এক বিবৃতিতে তার চোটের কথা নিশ্চিত করেছে। তবে কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে তা জানানো হয়নি।

রবিবার গেতাফের বিপক্ষে ম্যাচে খেলতে নামবে রিয়াল মাদ্রিদ। এরপর বুধবার কাদিস ও আগামী শনিবার রিয়াল বেতিসের বিপক্ষে খেলবে লস ব্লাঙ্কোসরা। নিষেধাজ্ঞায় রোববারের ম্যাচে খেলতে পারবেন না ডিফেন্ডার নাচো ফের্নান্দেস ও মিডফিল্ডার ক্যাসেমিরো।

এছাড়া চোটের আঘাতে আগে থেকেই দলের বাইরে আছেন তারকা ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড, ডিফেন্ডার সার্জিও রামোস, দানি কারভাহাল ও ফরোয়ার্ড লুকাস ভাসকেস। করোনাভাইরাসে ভুগছেন আরেক ডিফেন্ডার রাফায়েল ভারানে।

মৌসুমের গুরুত্বপূর্ণ এই সময়ে মেন্দি ছিটকে যাওয়ায় রক্ষণভাগ নিয়ে কোচ জিনেদিন জিদানের দুর্ভাবনা আরো বাড়ল। দলে তার জায়গায় ফিরতে পারেন ব্রাজিলিয়ান লেফটব্যাক মার্সেলো।

লিগ শিরোপা ধরে রাখার অভিযানে ৩০ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে রিয়াল। সমান ম্যাচে ১ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষে অ্যাথলেটিকো মাদ্রিদ। এছাড়া ৬৫ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সেলোনা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD