শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১১ অপরাহ্ন

শেরপু‌রে মাদক সেবন ও চুরির দায়ে যুবকের কারাদণ্ড

নিউজ ডেস্কঃ শেরপু‌রের না‌লিতাবাড়ী‌তে নিয়মিত মাদক সেবন ও চুরির দায়ে রুমান (২৫) নামে এক মাদকাসক্তকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৪ এপ্রিল) বি‌কা‌লে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন এ দণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত রুমান কাকরকান্দি ইউনিয়নের হাতিবান্ধা গ্রামের ময়নাল হকের ছেলে।

ভ্রাম‌্যমান আদালত ও স্থানীয় সূত্রে জানা যায়, রুমান নিয়‌মিত গাম ও গাঁজা সেবন কর‌ত। নেশার টাকা জোগাড় করতে বি‌ভিন্ন গ্রামে বৈদ্যুতিক মোটরসহ নানা জিনিসপত্র চুরি করত। কিছুদিন আগে চোরাই মালসহ ধরা খেলে পুলিশে দেওয়ার পর মামলার বাদী না পাওয়ায় তাকে অভিভাবকের জিম্মায় দেওয়া হয়। কিন্তু তারপরও থামেনি চুরি ও মাদক সেবন। গত কয়েকদিন আগে সুতিয়ারপাড় গ্রামের আমবাজের বৈদ্যুতিক মোটর চুরি করে রুমান।

পরে সোমবার দুপুরে একই গ্রামের জনৈক মুঞ্জুরের মোটরের কাছে বসে গাম সেবন করছিল। এসময় এলাকাবাসী দেখে ফেললে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে পুলিশ তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সাক্ষ্যপ্রমাণ শেষে দোষী সাব্যস্ত হওয়ায় রুমানকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম‌্যমান আদালত।

না‌লিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন দণ্ডের সত‌্যতা নিশ্চিত ক‌রে‌ছেন‌।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD