শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

সজলের ‘ব্যাচ ২০০৩’ চলচ্চিত্রের প্রথম অফিশিয়াল টিজার প্রকাশিত

নিউজ ডেস্ক: দর্শকনন্দিত অভিনেতা আব্দুন নূর সজল। কিছুদিন আগে ‘ব‌্যাচ ২০০৩’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। শুক্রবার (২ এপ্রিল) মুক্তি পেয়েছে এ চলচ্চিত্রের প্রথম অফিশিয়াল টিজার। ২৮ সেকেন্ড দৈর্ঘ‌্যের এই টিজারে দেখা যায় আকাশে পূর্ণ চাঁদ। কিছু মেঘ এসে চাঁদকে ঢেকে দিচ্ছে। উন্মুখ হয়ে তার দিকে তাকিয়ে আছেন সজল। আরেকটি দৃশ‌্যে দেখা মিলে অভিনেত্রী তাসনুভা তিশার। তাকে সজল বলেন, ‘ভালোবাসতাম তোকে।’ আরেকটি দৃশ‌্যে রক্তাক্ত তিশাকে দেখা যায়। যা দেখে আর্তনাদে ফেটে পড়েন সজল। সজলের স্বল্প সময়ের উপস্থিতি দর্শককে ভাবিয়ে তুলেছেন।

টিজারটি মুক্তির পর সজল তার ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেছেন এটি। তাতে মন্তব‌্য করে প্রতিক্রিয়া ব‌্যক্ত করছেন সজল ভক্তরা। বিপ্লব হাসান লিখেছেন, ‘ব‌্যাচ ২০০৩’-এর অপেক্ষায়।’ নাজমুল হোসাইন লিখেছেন, ‘ফ‌্যান্টাসটিক।’ আহমেদ ইউসুফ লিখেছেন, ‘জাস্ট ওয়াও।’ এ চলচ্চিত্র নিয়ে দারুণ আশাবাদী সজল। কারণ অনেকটা সময় প্রস্তুতি নিয়ে শুটিং করেছেন তিনি। বিষয়টি উল্লেখ করে এই অভিনেতা বলেন, ‘দীর্ঘ প্রি প্রোডাকশনের পর গত ডিসেম্বরে আমরা সিনেমাটির শুটিং শুরু করি। দর্শক আমাকে এখানে একদমই নতুনভাবে দেখতে পাবেন। এ ধরনের চরিত্রে আগে অভিনয় করিনি। চরিত্রটি ধারণ করার জন‌্য দীর্ঘদিন অন্য নাটক বা সিনেমার কাজ থেকে বিরত ছিলাম। সব মিলিয়ে খুব ভালো একটি কাজ হয়েছে।

’ রাফায়েল আহসানের গল্প অবলম্বনে এর চিত্রনাট‌্য রচনা করেছেন চলচ্চিত্রটির পরিচালক পার্থ সরকার। এটি তার প্রথম চলচ্চিত্র। গল্প প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘সাইকোলজিকাল থ্রিলার ঘরানার গল্প নিয়ে নির্মিত হয়েছে এই চলচ্চিত্র।’ এ চলচ্চিত্রের অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশবা আহমেদ, শিপন মিত্র, তন্ময়, শারমিন আঁখি, অনিকা তাবাসসুম, তৌহিদুল ইসলাম, ফজলে রাব্বি, জান্নাত প্রমুখ। ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘ব্যাচ ২০০৩’ মুক্তি পাবে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD