সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

সালমানকে এবার খুনের হুমকি দিলেন এক ছাত্র

নিউজ ডেস্কঃ বলিউডের ভাইজান খ্যাত তারকা সালমান খানকে আবারও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এক যুবকের বিরুদ্ধে মুম্বাই পুলিশ লুকআউট সার্কুলার (এলওসি) জারি করেছে।

সন্দেহভাজন সেই যুবক ডাক্তারির তৃতীয় বর্ষের ছাত্র। হরিয়ানায় তার বাড়ি, তবে ইংল্যান্ডে পড়াশোনা করেন তিনি। ইন্ডিয়ান টাইমসের এক সংবাদে জানা গেছে, সালমানকে তিনি প্রাণনাশের হুমকি দিয়ে একটি ই-মেইল পাঠিয়েছিলেন।

যদিও সেই ছাত্রের বিস্তারিত পরিচয় পুলিশ প্রকাশ্যে আনেনি। কারণ তাকে ভারতে ফিরিয়ে আনার আইনি প্রক্রিয়া চলছে। শিক্ষাবর্ষ শেষ করে বছর শেষে তার দেশে ফেরার কথা ছিল। পুলিশের প্রাথমিক ধারণা যে, হুমকির ই-মেইলটি সালমানের উদ্দেশে পাঠানো হয়েছে, সেটি নিছক রসিকতা। লরেন্স বিষ্ণোই বা গোল্ডি ব্রারের হুমকির সঙ্গে এই মেইলের কোনো সংযোগ থাকার সম্ভাবনাও তারা উড়িয়ে দিয়েছে।

এ যুবকই নাকি মার্চ মাসে গোল্ডি ব্রারের নাম করে সালমানকে হুমকি ই-মেইল পাঠিয়েছিলেন। আধিকারিকের তবে পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর থেকে দীর্ঘ দিন ধরেই মৃত্যুর হুমকি পাচ্ছেন সালমান। লরেন্স বিষ্ণোইয়ের দল তাকে মেরে ফেলার হুমকি দিয়েছিল এর আগে। তারপর থেকেই কড়া নিরাপত্তা বেষ্টনীর ঘেরাটোপে থাকেন অভিনেতা।

সালমান এখন মুম্বাই পুলিশের কাছ থেকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পান। সাধারণের ভিড়ে ভক্তের ডাকে সাড়াও দেন না। অনেক সাবধানী হয়ে গিয়েছেন ভাইজান।

তিনি সম্প্রতি এক অনুষ্ঠানে বলেন, নিরাপত্তাহীনতার চেয়ে নিরাপত্তা ভালো। নিরাপত্তা তো আছেই। এখন রাস্তায় সাইকেল চালানো বা একা একা কোথাও চলে যাওয়া সম্ভব নয়। এখন সবচেয়ে সমস্যা হয় ট্র্যাফিক সিগন্যালে আটকালে। নিরাপত্তার এমন বহর থাকে যে, অন্য লোকেরা গাড়ি দেখতে পায় না। আমার অনুরাগী বেচারারা আমার দিকে তাকায়। সত্যিই সিরিয়াস হুমকি পেয়েছি বলেই নিরাপত্তা নিতে হয়।

সালমান জানান, তাকে যা করতে বলা হয়, তিনি সেটাই করেন। তার কথায়, আমি পরিপূর্ণ নিরাপত্তা নিয়েই চলাফেরা করি। আমি জানি, যা হওয়ার তা হবেই, সে যা-ই করি না কেন। তবে এর মানে এই নয় যে, আমি নিশ্চিন্তে এখানে-সেখানে ঘুরব।‘কিসি কা ভাই কিসি কি জান’সিনেমার পর সালমান এখন ‘টাইগার-৩’ নিয়ে ব্যস্ত। চলতি বছর দীপাবলিতে মুক্তি পাবে সেই ছবি।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD